shono
Advertisement

তিন দশকের তিক্ততায় ইতি, সানির ‘গদর ২’ পাঁচশো কোটি পেরতেই উচ্ছ্বসিত শাহরুখ!

সানির ছবি নিয়ে কী বক্তব্য কিং খানের?
Posted: 01:05 PM Aug 27, 2023Updated: 01:05 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে সানি দেওলের ‘গদর ২’র (Gadar 2) সাফল্যের ধারা অব্যাহত। দাবি করা হচ্ছে, পাঁচশো কোটি পেরিয়ে গিয়েছে ‘গদর: এক প্রেম কথা’র এই সিক্যুয়েলের আয়। সে যাই হোক, সানির ছবির সাফল্যে খুশি শাহরুখ খান (Shah Rukh Khan)। ছবিও দেখে বেশ পছন্দ হয়েছে তাঁর।

Advertisement

মুক্তির দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন ছবির আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশো কোটি পার করে ফেলে সানির (Sunny Deol) ছবি। গত ২২ আগস্ট ১২ কোটি ১০ লক্ষ টাকা আয় করে ‘গদর ২’। তাতেই ছবির মোট ব্যবসার অঙ্ক হয় ৪০০ কোটি ৭০ লক্ষ টাকা। রবিবার চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইট করে জানান, গতকাল অর্থাৎ শনিবার ১৩ কোটি ৭৫ লক্ষ টাকা আয় করে সানির ছবি। সেই অনুযায়ী এখনও পর্যন্ত দেশে ‘গদর ২’ মোট আয় ৪৩৯ কোটি ৯৫ লক্ষ টাকা।

[আরও পড়ুন: এক ভিডিওতেই ৩৫ বছরের বলিউড সফর, নস্ট্যালজিয়ার স্রোতে গা ভাসালেন সলমন খান]

তবে, উইকিপিডিয়ার সবেচেয়ে বেশি ব্যবসা করা সিনেমার তালিকা অনুযায়ী, ‘গদর ২’ সারা বিশ্বে এখনও পর্যন্ত ৫৭৭ কোটি টাকা আয় করে ফেলেছে। আর তাতেই সলমন খানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিকে পিছনে ফেলে দিয়েছে। এভাবেই চলতে থাকলে প্রভাসের ‘বাহুবলী: দ্য বিগিনিং’কেও হারিয়ে দেবে সানির ছবি।

এর মধ্যেই সানির পাওনা শাহরুখের প্রশংসা। যা প্রায় তিন দশকের তিক্ততাকে ভুলিয়ে দিতে পারে বলেই মনে করছেন অনেকে। শোনা যায়, ‘ডর’ সিনেমার পর থেকেই শাহরুখ ও সানির মনোমালিন্য। ছবির নায়ক ছিলেন সানি, কিন্তু যাবতীয় প্রশংসা শাহরুখই পেয়েছিলেন। তাতেই নাকি বেজায় চটেছিলেন ধর্মেন্দ্রপুত্র। সে যাই হোক, Ask SRK সেশনে যখন এক অনুরাগী জানতে চাইলেন, “আপনি গদর ২ দেখেছেন?” জবাবে বলিউড বাদশা লেখেন, “হ্যাঁ, দারুণ লেগেছে।”


[আরও পড়ুন: ‘নিজের বউকেই সামলাতে পারি না’, গৌরীকে নিয়ে এমন কথা কেন বললেন শাহরুখ? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement