shono
Advertisement

‘ছেলেকে ছোঁয়ার আগে বাবার সঙ্গে কথা বলুন’, বুর্জ খালিফায় হুঙ্কার শাহরুখের

শাহরুখ যেন চ্য়ালেঞ্জ ছুঁড়েছেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে।
Posted: 09:08 AM Sep 01, 2023Updated: 09:08 AM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ছেলের গায়ে হাত দেওয়ার আগে বাবার সঙ্গে কথা বলুন!’ ‘জওয়ান’ (Jawan Trailer) ছবির ট্রেলারে শাহরুখের মুখে এমন সংলাপ শুনে প্রথম থেকেই জল্পনা চলছিল, সিনেমার সংলাপের মধ্য়ে দিয়ে শাহরুখ যেন আরিয়ানে মাদককাণ্ডের জবাব দিতে চলেছেন। অনেকের মতে এই সংলাপের মধ্য়ে দিয়ে হয়তো শাহরুখ চ্য়ালেঞ্জ ছুঁড়েছেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। তবে বৃহস্পতিবার রাতে দুবাইয়ের বুর্জ খালিফায় জওয়ান ট্রেলার প্রকাশ করে নেটিজেনদের সেই জল্পনাতেই যেন সায় দিলেন বাদশা খান। বুর্জ খালিফা থেকে আওড়ালেন সেই একই সংলাপ। তবে এবার সংলাপ কম, শাহরুখের হুঙ্কার শুনল গোটা দুবাই। আরিয়ানের মাদকাণ্ডের রেশ যে, এখনও শাহরুখের মগজে ঘুরপাক খাচ্ছে তাই যেন বার বার প্রকাশ পেল সংলাপের মধ্য়ে। তবে বুদ্ধিদীপ্ত শাহরুখ কিন্তু পুরো বিষয়টি হালকা করে সন্তানের প্রতি অভিভাবকদের ভালবাসাকেই ফোকাস করলেন।

Advertisement

লাল জ্যাকেট, কালো টিসার্ট, কালো জিন্স। বুর্জ খালিফার সামনের মঞ্চে শাহরুখের আগুন ঝরানো এন্ট্রি বুঝিয়ে দিল শুধু দেশে নয়, বিদেশের মাটিতেও শাহরুখের ম্যাজিক কতটা জোরালো।

[আরও পড়ুন: ‘দুষ্টের দমন, শিষ্টের পালন’, ‘জওয়ান’-এর রুদ্ধশ্বাস ট্রেলারে রবিনহুড শাহরুখ]

জওয়ান ছবির ট্রেলার লঞ্চ করে শাহরুখ জানালেন, ”বিনোদনের কোনও ধর্ম, জাত হয় না। বিনোদন শুধুই আনন্দ দেওয়ার জন্য।” একথার মধ্য়ে দিয়ে যেন শাহরুখ বলিউড ছবির বয়কট গ্যাংকে একহাত নিলেন।

২০২১ সালের অক্টোবর মাস। আরিয়ান খান মাদককাণ্ডের পর থেকে মন্নত-এর বাইরে পা রাখেননি শাহরুখ খান। বলেছিলেন, ”ছেলে বাড়ি ফিরুক, তারপর কাজ হবে।” একুশের গোটা অক্টোবর মাস থানা-পুলিশ, আদালত করে বিনিদ্র রজনী কাটিয়েছিলেন। শেষমেশ একমাস বাদে ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে পেরে তবেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন বাবা শাহরুখ। তারপরও গোটা একমাস নিজেকে গুটিয়ে রেখেছিলেন লাইমলাইট থেকে। কাজ থেকেও নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। স্থগিত ছিল ‘পাঠান’-এর শুটিং। শাহরুখের আগামী ছবি বয়কটের ডাকও উঠেছিল। খান পদবির জেরেও শাপ-শাপান্ত করা হয় অভিনেতাকে। চার বছর পর যখন ফিরলেন, সমস্ত নিন্দুকদের গালে চড় কষালেন বক্স অফিসের নম্বর দিয়ে। ‘পাঠান’ জানিয়ে দিয়েছিল শাহরুখ ‘জিন্দা হ্যায়’।

প্রসঙ্গত, জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘পাঠান’-এর রোজগার ১০০০ কোটি ছাপিয়ে গিয়েছিল। ‘জওয়ান’-এর ট্রেলার দেখে এবার অনুরাগীরা বলছেন, সেই রেকর্ডও ছাড়িয়ে যাবে এই ছবি।

[আরও পড়ুন: মুম্বই সফরে বড় ঘোষণা মমতার! কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে আসছেন শাহরুখ-সলমন]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement