shono
Advertisement

‘ডাঙ্কি’র মুক্তির আগেই অঘটন, শাহরুখপত্নী গৌরী খানকে নোটিস ইডির!

কী কারণে এই নোটিস?
Posted: 03:33 PM Dec 19, 2023Updated: 10:18 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ডাঙ্কি’র মুক্তির আগেই অঘটন। শাহরুখপত্নী গৌরী খানকে (Gauri Khan ) নোটিস এনফোর্সমেন্ট ডিরোক্টোরেটের (ED)। এমনই খবর শোনা গিয়েছে। একটি বিজ্ঞাপনের সঙ্গে জড়িত থাকার জন্যই বিপাকে পড়েছেন গৌরী। এমনটাই খবর।

Advertisement

শোনা যাচ্ছে, লখনউয়ের একটি রিয়েল এস্টেট কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছিলেন গৌরী খান। এই কোম্পানির বিরুদ্ধে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। আর সেই সূত্রেই কিং খানের স্ত্রী গৌরীকে ইডির পক্ষ থেকে এই নোটিস পাঠানো হয়েছে বলে খবর। যদিও এ বিষয়ে গৌরী বা শাহরুখের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির ক্ষতি করবেন না…’, কোন পরিচালকের বিরুদ্ধে গর্জে উঠলেন অঙ্কুশ?]

যে তিরিশ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে তা নাকি বিনিয়োগকারীদের ও ব্যাঙ্কের। শোনা গিয়েছে, দুপক্ষের অভিযোগের ভিত্তিতেই ইডি তদন্ত শুরু করে। মামলার সমস্ত দিক খতিয়ে দেখছেন ইডির আধিকারিকরা। সেই জন্যই গৌরীকে নোটিস পাঠানো হয়েছে। আধিকারিকরা জানতে চান, গৌরীর সঙ্গে এই কোম্পানির কী ধরনের চুক্তি হয়েছিল? এবং কত টাকার বিনিময়ে এই চুক্তি হয়েছিল? গৌরীর চুক্তির কাগজপত্রও নাকি খতিয়ে দেখা হবে।

২০২১ সালের অক্টোবর মাসে মাদক কাণ্ডে শাহরুখপুত্র আরিয়ানের নাম জড়িয়েছিল। প্রায় এক মাস হাজতে থাকতে হয়েছিল বাদশার বড় ছেলেকে। পরে অবশ্য সেই অভিযোগ থেকে মুক্তি পান আরিয়ান। তার পর ‘পাঠান’, ‘জওয়ান’ সিনেমায় তুমুল সাফল্য পেয়েছেন শাহরুখ। এবার বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে ‘ডাঙ্কি’। তার আগেই এমন খবর চিন্তা বাড়াল শাহরুখ অনুরাগীদের।

[আরও পড়ুন: শাড়ি বাদে কোনও জামা আনা হয়নি, সৌরভের পোশাকেই ‘অ্যানিম্যাল’ দেখতে হাজির দর্শনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement