shono
Advertisement

মুম্বই ছেড়ে ভুটানে দিন কাটাচ্ছেন শাহিদ-মীরা! রাজা-রানির আপ্যায়ণে মুগ্ধ তারকাদম্পতি

ভুটানের রাজার অতিথি আপ্যায়ণে কী বললেন বলিউড দম্পতি?
Posted: 10:07 AM Jan 04, 2024Updated: 10:07 AM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইতে নয় ভুটানে বসেই নতুন বছরকে স্বাগত জানালেন শাহিদ কাপুর, মীরা রাজপুত (Shahid Kapoor, Mira Rajput)। ক্রিসমাসের পরই বিটাউনের তারকাদম্পতি দুই সন্তানকে নিয়ে পাহাড়ের দেশে রওনা হন। মুম্বই বিমানবন্দর থেকেই শাহিদ-মীরার ভিডিও ভাইরাল হয়েছিল। তারপর থেকে চমকের পর চমক দিয়ে চলেছেন শাহিদপত্নী।

Advertisement

ভুটান ট্যুরে গিয়ে রাজার অতিথি হওয়ার সুযোগও পেলেন শাহিদ-মীরা। জিগমে খেসর ওয়াংচুক এবং জেৎসুন পেমার আতিথেয়তায় মুগ্ধ বলিউডের তারকাদম্পতি। ভুটানের স্থানীয় সংস্কৃতি এবং খাওয়াদাওয়া, সেখানকার বাসিন্দাদের সহজ-সরল এবং নিজেদের সংস্কৃতির প্রতি তাঁদের টান দেখে যারপরনাই মুগ্ধ মীরা রাজপুত। সোশাল মিডিয়ায় ভুটান ট্যুরের ঝলক শেয়াক করে সেকথা জানাতেও ভুললেন না তিনি।

কখনও পাহাড়ি রাস্তায় তাঁদের হাঁটতে তো আবার কখনও বা স্থানীয় নাচেগানে শামিল হতে দেখা গেল শাহিদ-মীরাকে। প্রিয় মোমোও চেখে দেখলেন তাঁরা। তাঁদের সফরসঙ্গী হিসেবে দেখা গেল শাহিদের ভাই ইশান খট্টরকেও। তিন বলিউড তারকা মিলে ভুটানের রাজপ্রাসাদে দারুণ আপ্যায়ণ পেলেন। নিজেদের সোশাল মিডিয়াতেই তা জানিয়েছেন মীরা। রাজা-রানির সঙ্গে একফ্রেমে ধরাও দিলেন শাহিদ-মীরা।

[আরও পড়ুন: সম্মুখ সমরে দুই রণবীর! রোহিত শেট্টির পুলিশি ব্রহ্মাণ্ড হিট করানোর নয়া ফর্মুলা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement