shono
Advertisement

‘এবার ঘুমিয়ে পড়ুন তো’, বেকহ্যামকে হঠাৎ এমন উপদেশ কেন দিলেন শাহরুখ?

শাহরুখের গোপন পার্টিতে বলিউডের আদবকায়দা শিখলেন বেকহ্যাম।
Posted: 09:13 AM Nov 18, 2023Updated: 09:17 AM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে পা দিয়ে একেবারে রঙিন মেজাজে ধরা দিলেন ইংলিশ তারকা ডেভিড বেকহ্য়াম। বলিউডি তারকাদের সঙ্গে একের পর এক পার্টি করে অল্পস্বল্প ফিল্মিও হয়েছিলেন তিনি। মুম্বইয়ের রঙিন জীবন কাটিয়ে এবার নিজের দেশে ফিরলেন। কিন্তু যাওয়ার আগে শাহরুখের থেকে পেলেন বিশেষ উপদেশ। 

Advertisement

বৃহস্পতিবার রাতে মন্নতে বেকহ্যামের জন্য প্রাইভেট পার্টি আয়োজন করেছিলেন শাহরুখ। সাহেবি পোশাক পরে ঠিক সময়েই শাহরুখের রাজপ্রাসাদে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই বাদশার পরিবারের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন। সূত্রের খবর, সুযোগ বুঝে শাহরুখও বেকহ্যামকে শিখিয়ে দিয়েছেন ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবির নাচের কায়দা।

কিন্তু এসবের মাঝে সোশাল মিডিয়ায় বেকহ্যামকে উপদেশ দিলেন শাহরুখ। করলেন এক লম্বা টুইট। তা কী লিখলেন শাহরুখ?

[আরও পড়ুন: শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?]

”বৃহস্পতিবার রাত কাটল আইকনের সঙ্গে। একজন জেন্টালম্যানকে সামনাসামনি দেখলাম। বহু দিন থেকেই ইনি আমাকে অনুপ্রাণিত করেন। ছোট বাচ্চাদের সঙ্গে যখন উনি কথা বলছিলেন, তখন বুঝতে পারলাম কতটা নরম মানুষের তিনি। আপনার পরিবারের জন্য রইল ভালোবাসা। খুব ভালো থাকবেন। আর হ্যাঁ, এবার একটু ঘুমোন।” সূত্রের খবর, মুম্বইয়ে একের পর এক পার্টি করে বেশ ক্লান্ত বেকহ্যাম। আর সেই কারণেই নাকি শাহরুখ তাঁকে একটু বিশ্রাম নিতে বলেছেন। 

শাহরুখ আগেই জানিয়ে ছিলেন, বেকহ্যাম আর তাঁর সাক্ষাৎ একেবারেই প্রাইভেট। এখানে ক্যামেরা বা সাংবাদিকদের ঢোকা মানা। তবুও অনুরাগীরা অধীর অপেক্ষায় ছিলেন দুই তারকাকে মুখোমুখি দেখার জন্য। রাত বাড়তেই সোশাল মিডিয়ায় ফাঁস হল পার্টির ছবি। যেখানে দেখা গেল শুধুই তারকাদের পাদুকা! তবে এবার শাহরুখই টুইট করলেন বেকহ্যামের সঙ্গে তাঁর ছবি।

প্রসঙ্গত, বিশ্বকাপ সেমিফাইনালে ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন বেকহ্যাম। ইউনিসেফের ‘গুডউইল অ‌্যাম্বাসাডর’ হিসেবে তিনদিনের জন‌্য ভারত (India) সফরে এসেছেন তিনি। মুম্বইয়ের সেমিফাইনাল উপভোগ করেছেন তিনি। কিংবদন্তি ক্রিকেটারদের সঙ্গে একান্ত আলোচনায় মেতে উঠতে দেখা গিয়েছে বেকহ্যামকে।

[আরও পড়ুন: গোপনে প্রেম করছেন করণ জোহর! প্রেমিকের নাম ফাঁস করলেন করিনা]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement