shono
Advertisement

ছেলের কেরিয়ার বাঁচাতে মাঠে খোদ শাহরুখ! সোশাল মিডিয়ায় চমক বাদশার

শাহরুখের নয়া অবতারে কাত নেটিজেনরা।
Posted: 05:23 PM Mar 18, 2024Updated: 05:23 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলোমেলো লম্বা চুল। খোঁচা খোঁচা দাড়ি। ছেলে আরিয়ানের ব্র্যান্ডের পোশাকে তৈরি কালো হুডিতে রীতিমতো সোশাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিলেন বলিউড বাদশা। আর সেই ছবির ক্যাপশনে শাহরুখ লিখলেন, ‘আগে ধুঁয়োটা কমতে দিন।’

Advertisement

মেয়ে সুহানা সদ্য সিনেমায় পা দিয়েছেন। আর অন্যদিকে ছেলে আরিয়ান জামা-কাপড়ের ব্যবসায় হাত পাকাচ্ছেন। তবে সুহানা কিন্তু তাঁর প্রথম ছবিতে দর্শকদের মন জয় করতে পারেননি। অন্যদিকে, আরিয়ানের ব্যবসাও তেমন জমছে। ঠিক এই সময়ই ছেলে ও মেয়ের দুজনের কেরিয়ার সামলাতে মাঠে নামলেন শাহরুখ। মেয়েকে সঙ্গে নিয়েই ছেলের পরিচালনায় বিজ্ঞাপনে অভিনয় করে ফেললেন শাহরুখ। এই বিজ্ঞাপনের ভিডিও এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: শিক্ষা দুর্নীতি থেকে রবিনা ট্যান্ডনের সঙ্গে আইনি যুদ্ধ, সব নিয়ে খোলামেলা আড্ডায় চন্দন]

লোকে ভাবছে বাবার মতো ছেলেও হয়তো নায়ক হবেন। কিন্তু দেখুন, শাহরুখের ছেলে আরিয়ানের মগজে অভিনয় ছাড়া, অন্য নানান। প্রথমে অবশ্য পরিচালনায় আসবেন ঠিক করেছিলেন। তবে সে প্ল্য়ানে আপাতত জল। তারপর হঠাৎ খবর, অ্যালকোহলের ব্র্য়ান্ড খুলেছেন আরিয়ান। আর এবার তো সোজাসুজি জামাকাপড়ের ব্যবসায় শাহরুখপুত্র আরিয়ান। যার নাম ডি’য়াভেল ডট এক্স। আর সেই পোশাক কোম্পানির প্রচারের অঙ্গ হয়ে উঠলেন শাহরুখ খান।

[আরও পড়ুন: লাল শাড়িতে ভয়ংকর কৌশিক, আসছে নতুন সিরিয়াল ‘অষ্টমী’, নায়ক-নায়িকা কে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement