shono
Advertisement

‘মেয়ে সেজে জনপ্রিয়তা অর্জন করেছি!’ ভাইরাল শাহরুখের আক্ষেপ ভরা চিঠি

আর কী লিখলেন শাহরুখ?
Posted: 03:44 PM Aug 14, 2023Updated: 03:44 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই মুহূর্তে তিনি ‘জওয়ান’। কয়েক মাস আগেও তিনি ছিলেন ‘পাঠান’। তবে ভারতীয় সিনেপ্রেমীরা তাঁকে রাহুল, রাজ নামের সেই আদ্যপান্থ প্রেমিক নামেই জানেন। কিন্তু যদি জানতে পারেন, সেই শাহরুখই একসময় কলেজের ড্রিমগার্ল ছিলেন তাহলে?

Advertisement

গপ্পোটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি নেটদুনিয়ায় শাহরুখের একটি পুরনো চিঠি ভাইরাল হয়েছে। যেখানে শাহরুখ কলেজের সময়ের আক্ষেপের কথা তুলে ধরেছেন।

চিঠিতে শাহরুখ লিখেছেন, ‘ছোটবেলা থেকেই মিমিক্রি করতাম। হেমা মালিনী, দেব আনন্দ, পৃথ্বীরাজ কাপুর, রাজ বব্বরের মতো অভিনেতাদের। সে থেকেই কলেজে নামডাক। কলেজের নানা নাটকে অভিনয়ও করেছি। তবে বেশিরভাগ ক্ষেত্রেই আমাকে মেয়ের চরিত্রে অভিনয় করতে হয়েছিল। যেন স্নো হোয়াইটের মায়ের ভূমিকায় অভিনয় করে খুবই প্রশংসা পাই। দিল্লিতে আন্তঃস্কুল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কারও পেয়েছিলেন তিনি। ওই পুরস্কার জিতেই আত্মবিশ্বাস কয়েক গুণ বেড়ে গিয়েছিল। আর তখন থেকেই সিনেমায় অভিনয় করার ইচ্ছে জাগে।’

[আরও পড়ুন: ‘খুনের বিচার চাই’, যাদবপুর পড়ুয়ার মৃত্যুতে পিটিশন দাখিল করে জমায়েতের ডাক ঋতুপর্ণার]

প্রসঙ্গত, ‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর (Jawan) দিকে নজর ছিল সকলের। ইতিমধ্যেই ছবির ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা। তবে শাহরুখ কোনও ছবিতে থাকবেন আর রোম্যান্স থাকবে না তা তো হয় না! অ্যাটলির পরিচালনায় দিব্যি নয়নতারার প্রেমে মজেছেন বলিউড বাদশা। আর তা দেখে মুগ্ধ অনুরাগীরা।

[আরও পড়ুন: অ্যাকশন দৃশ্য করতে দিয়ে বিপত্তি, শুটিং ফ্লোরে আহত বরুণ ধাওয়ান ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement