shono
Advertisement

অভিনয় নয়, বাবার পথে হেঁটে ১০ বছর বয়সেই ব্যবসা শুরু শিল্পা শেট্টির ছেলের

ছেলের কীর্তিতে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট শিল্পার।
Posted: 08:56 PM Aug 29, 2022Updated: 08:56 PM Aug 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা শিল্পা শেট্টি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বাবা রাজ কুন্দ্রা নামকরা ব্যবসায়ী। ছেলে ভিয়ান কোন পথে যাবে? কোন কেরিয়ার বেছে নেবে? অভিনয় নাকি ব্যবসা! ভাবছেন, শিল্পার ছেলের বয়স তো মাত্র ১০। এরমধ্যেই কেরিয়ার বেছে নেওয়া নিয়ে চিন্তা! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক।

Advertisement

আসলে, স্টারকিডদের বয়স হয় না। তারা যখন, তখন কাজে নেমে পড়তে পারে। আর তারা কর্মজগতে পা দিলেই পুরো লাইমলাইট তাদের উপরে। ঠিক এমনটাই ঘটল শিল্পা শেট্টির ছেলে ভিভানের সঙ্গে। ১০ বছর বয়সেই ব্যবসায়ী হয়ে উঠল ছোট্ট ভিয়ান।

কাণ্ডটা হল, সম্প্রতি শিল্পা শেট্টি (Shilpa Shetty) তাঁর ইনস্টাগ্রামে ছেলে ভিভানের একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, কীভাবে মাত্র ১০ বছর বয়সে তাঁর ছেলে ব্যবসা শুরু করেছে। শিল্পা এই পোস্টে লিখলেন, ”আমার ছেলে ভিয়ান রাজের প্রথম ও মৌলিক ব্যবসা ভিক কিকস। যারা তৈরি করবে কাস্টমাইজড স্নিকার্স। বাচ্চাদের স্বপ্নকে সব সময় উৎসাহ দেওয়া উচিত। এই ব্যবসার আইডিয়া, কনসেপ্ট, ডিজাইন এমনকী, ভিডিও ভিয়ানের করা। শুধু তাই নয়, ভিয়ান বলেছে তার এই ব্যবসা হওয়া কিছুটা লাভের অংশ সে দান করতে চায়। আমি সত্যিই ওর চিন্তাভাবনায় গর্বিত। আমার সন্তানকে নতুন ব্যবসার জন্য শুভেচ্ছা। ”

[আরও পড়ুন: এ আর রহমানকে বিশেষ সম্মান কানাডার, সংগীত পরিচালকের নামে রাস্তার নামকরণ]

কাজের দিক থেকে ইদানিং খুবই ব্যস্ত শিল্পা। অভিনেত্রীর ঝুলিতে একের পর এক ছবি। হাতে রয়েছে, ‘সুখী’, ‘নিকম্মা’। পরিচালক রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ছবি দিয়ে ওটিটিতেও পা রাখছেন শিল্পা। এর পাশাপাশি তো রয়েছে রিয়্যালিটি শো। সব মিলিয়ে শিল্পা এখন দারুণ ব্যস্ত। তাই হয়তো কাজের ব্যস্ততায় একঘেয়ে হয়ে নিজের জন্য নতুন কিছু খোঁজার চেষ্টা করছেন শিল্পা। সেই কারণেই তিনি স্পষ্ট জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ফিরলে নতুন অবতারে ফিরব!

স্বামী রাজ কুন্দ্রা পর্ন কাণ্ডে জড়িয়ে পড়ায় গত বছর শিল্পার জীবনে ঝড় উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় রাজ প্রসঙ্গ তুলে বহুবার কটাক্ষের শিকার হতে হয়েছিল শিল্পা শেট্টিকে। তবে এসবে খুব একটা পাত্তা দেননি। সোশ্যাল মিডিয়াতেই শিল্পা জানিয়ে ছিলেন পর্নকাণ্ডে তাঁর অবস্থানের কথা। আর এবার সেই সোশ্যাল মিডিয়ায় ছেলের দারুণ কীর্তির খবর দিলেন শিল্পা।

[আরও পড়ুন: ধুমধাম করে বাড়িতে অমিতাভ বচ্চনের মূর্তি বসালেন প্রবাসী ভারতীয় দম্পতি, খরচ জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement