shono
Advertisement

‘এ কীরে!’, অরিজিতের ‘পাসুরি’ রিমেক নিয়ে প্রবল বিরক্তি প্রকাশ শোয়েব আখতারের

টুইটারে কী লিখলেন প্রাক্তন পাক পেসার?
Posted: 11:46 AM Jun 28, 2023Updated: 11:46 AM Jun 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড সিনেমা ‘সত্যপ্রেম কি কথা’য় পাকিস্তানের ভাইরাল হওয়া ‘পাসুরি’ গান রিমেক করা হয়েছে। গেয়েছেন আরিজিৎ সিং (Arijit Singh)। তা নিয়ে প্রবল আপত্তি নেটিজেনদের একাংশের। বিশেষ করে পাকিস্তানের নাগরিকদের। টুইটারে অরিজিতের গানের সমালোচনায় মুখর হয়েছেন তাঁরা। এবার গান নিয়ে বিরক্তি প্রকাশ করলেন প্রাক্তন পাক পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar)।

Advertisement

খেলা ছাড়লেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শোয়েব আখতার। নানা বিষয়ে নিজের মতামত দিতে থাকেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। অরিজিতের গান নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি লেখেন, “এ কী পাসুরি রে ভাই!” নিজের এই মন্তব্যেই যেন বিস্ময়ের মোড়কে গান নিয়ে প্রবল বিরক্তি প্রকাশ করলেন শোয়েব। তাঁকে সমর্থন জানিয়ে আবার অনেকে প্রতিক্রিয়াও দিয়েছেন।

[আরও পড়ুন: ‘আদিপুরুষ’ বিতর্কের মাঝেই ছোটপর্দায় ফিরছে রামানন্দ সাগরের ‘রামায়ণ’, কোথায় দেখা যাবে?]

খবর আগেই ছিল যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া পাকিস্তানি গান ‘পাসুরি’ এবার শোনা যাবে কার্তিক-কিয়ারার নতুন ছবি ‘সত্যপ্রেম কি কথা’-তে। তখন থেকেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছিল। গানটি মুক্তি পেতেই পাকিস্তান থেকে ধেয়ে আসতে থাকে কটাক্ষ। অরিজিৎ সিংয়ের গলায় গান শুনে অরিজিৎ সিংকে একহাত নিয়ে লেখা হয়, ‘ডিসলাইক বটন টিপে ফেলুন’, কেউ কেউ আবার বললেন, ‘বলিউডের পাসুরি একেবারেই শোনা যাচ্ছে না।’ বেশিরভাগ মন্তব্যকারীই পাকিস্তানি।

বিতর্কের আগুন যখন দাবানল হয়ে উঠল, ঠিক তখনই অরিজিতের একটি টুইটের স্ক্রিনশট প্রকাশ্যে আসে। যাতে এক অনুরাগীকে গায়ক জানিয়েছেন, “এই গান গেয়ে যে টাকা পেয়েছি, তা আর্থিকভাবে পিছিয়ে পড়া বাচ্চাদের স্কুলের বার্ষিক তহবিলে দেওয়া হবে। আমাকে গানের প্রযোজকরা তেমনটিই বলেছেন। তাই এই কাজের জন্য একটু গালি গালাজ খেতেই পারি।” যদিও অ্যাকাউন্টটি অরিজিতেরই কিনা সে বিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: পাহাড়চুড়োয় অভিযানই কাল, নিখোঁজ হওয়ার পাঁচ মাস পরে উদ্ধার ব্রিটিশ অভিনেতার কঙ্কাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার