shono
Advertisement

সানিয়ার ঘর ভেঙে পাকিস্তানেও চক্ষুশূল ‘সতীন’ সানা জাভেদ! অভিনেত্রী ছবি দিতেই কটাক্ষের বন্যা

সানিয়ার ঘর ভাঙায় নিজের দেশেই চক্ষুশূল নায়িকা!
Posted: 08:20 PM Jan 28, 2024Updated: 08:20 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানিয়া মির্জার সতীন সানা জাভেদ (Sana Javed)। শোয়েব মালিকের (Shoaib Malik) দাম্পত্য ম্যাচে এই অভিনেত্রীর কাছেই যে ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা হেরে গিয়েছেন, তা নিয়ে ভারত তো বটেই পাকিস্তানেও নিন্দার ঝড়! সানিয়ার ঘর ভাঙায় নিজের দেশেই চক্ষুশূল হতে হয়েছে নায়িকা সানাকে। তাই তো শনিবার ফ্যাশনিস্তা অবতারে সোশাল মিডিয়ায় ধরা দিতেই তাঁকে ঘিরে কটাক্ষের বন্যা (Sana Javed Trolled)।

Advertisement

২০ জানুয়ারি শোয়েব মালিকের সঙ্গে সানা জাভেদের নিকাহর খবর প্রকাশ্যে আসতেই আছড়ে পড়ে দুই দেশ। এমনিতে ভারত-পাকিস্তানের প্রতিদ্বন্দিতা থাকলেও এক্ষেত্রে কিন্তু দুদেশই সানিয়া মির্জার পক্ষে। অন্তত নেটপাড়ার চর্চা তো সেদিকেই ইঙ্গিত করছে। বিয়ের পর প্রথমবার নিজের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়কের নতুন বেগম। তা দেখেই যেন তেলে-বেগুনে জ্বলে উঠল নেটপাড়ার একাংশ। কেউ বললেন, ‘সানা এখন দুচোখের বিষ।’ কারও প্রশ্ন, ‘শোয়েব বিবাহিত জেনেও কেন প্রেম করলেন, কারও ঘর ভাঙতে কি খুব ভালো লাগল?’ আবার কারও মন্তব্য, ‘আপনার কোনও চক্ষু লজ্জা নেই?’ কেউ কেউ আবার শোয়েব-সানিয়ার সন্তানের জন্যও সমব্যথী হলেন। সবমিলিয়ে সানা জাভেদকে নিয়ে শোরগোল নেটপাড়ায়।

[আরও পড়ুন: রজনী-কমলরা বন্ধু হলেও দক্ষিণী ইন্ডাস্ট্রির কাছে মাথা নোয়াতে নারাজ অমিতাভ, ‘বিস্ফোরক’ বিগ বি!]

পাক মুলুকের গ্ল্যামার জগতের পরিচিত মুখ শোয়েব মালিকের তৃতীয় বেগম সানা। ২০১২ সালে ‘শেহর-ই-জাত’ ছবি দিয়ে অভিনয় জগতে পা রাখেন সানা জাভেদ। তবে রোম্যান্টি ড্রামা ‘খানি’র সুবাদেই জনপ্রিয়তা পান। এছাড়াও ‘রুশওয়ানি’, ‘ডাঙ্ক’-এর মতো পাকিস্তানি সিরিয়ালের জন্য নাম করেন অভিনেত্রী। খ্যাতি যেমন আছে, তেমনই তাঁর নামের সঙ্গে জড়িয়ে রয়েছে বহু বিতর্ক। শোনা যায়, পাক গায়ক উমর জসওয়ালের সঙ্গে দাম্পত্যে থেকেও স্বামীর বন্ধু শোয়েব মালিকের সঙ্গে তিন বছর প্রেম করেছেন তিনি। সেদেশের সিনেইন্ডাস্ট্রিতেও সানা জাভেদ ‘বদমেজাজি’ বলেই পরিচিত। এক ফ্যাশন শুটের সেটে সহকর্মীর সঙ্গে এমন বিশ্রী আচরণ করেছিলেন যে তাঁর সঙ্গে ওই পোশাক সংস্থা নিজের চুক্তি বাতিল করে দেন।

[আরও পড়ুন: দেহরক্ষীর প্রাণ বাঁচাতে নিজেই হাসপাতালে ছুটলেন কার্তিক আরিয়ান, মানবিকতায় মুগ্ধ ঘনিষ্ঠরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement