shono
Advertisement

‘শ্রদ্ধার মতো ৩৫ টুকরো হয়ে যেতাম!’পুলিশের কাছে জবানবন্দি তুনিশার প্রেমিক সিজানের

এর আগেও আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী তুনিশা।
Posted: 08:14 PM Dec 26, 2022Updated: 08:16 PM Dec 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকা শ্রদ্ধাকে ৩৫ টুকরো করেছিল তাঁর প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালা। দিল্লির সেই বিভৎস কাণ্ড নাড়া দিয়েছিল অভিনেত্রী তুনিশা শর্মার প্রেমিক সিজান খানকেও। তুনিশার আত্মহত্যার ঘটনার সঙ্গে যখন নাম জড়ায় সিজানের (Tunisha Sharma)। তখনই পুলিশকে জিজ্ঞাসাবাদে শিজান জানান, শ্রদ্ধা ও আফতাবের ঘটনার পরই রীতিমতো ভয় পেয়েছিলেন তিনি। তাই তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। আর ব্রেকআপের ঠিক ১৫ দিন পরে, গত ২৪ ডিসেম্বর মেকআপ রুমে নিজেকে শেষ করে দেন তুনিশা।

Advertisement

পুলিশকে সিজান জানিয়েছেন, ”তুনিশা এর আগেও আত্মহত্যা করতে গিয়েছিল। আমি সে বার ঠিক সময়ে আটকে দিই। ওর মাকেও বলি খেয়াল রাখতে। যত্নে রাখতে।”

[আরও পড়ুন: শুধু রশ্মিকা নন, ‘পুষ্পা ২’ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে জুটিতে আরেক নায়িকাও! জানেন কে? ]

শনিবার ‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ (Ali Baba: Dastaan-E-Kabul) সিরিয়ালের সেটে কুড়ি বছরের তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথমে শোনা গিয়েছিল, মেকআপ রুমে তুনিশার মরদেহ পাওয়া গিয়েছে। কিন্তু পরে আবার শোনা যায়, শৌচালয়ের দরজা ভেঙে অভিনেত্রীর দেহ উদ্ধার করেছিল পুলিশ। ইতিমধ্যেই তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনার দেওয়ার অভিযোগে তাঁর সিরিয়ালের নায়ক সিজান মহম্মদ খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁকে চারদিনের পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। তুনিশার আরও এক সহ-অভিনেতা পার্থ জুৎসিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

শোনা গিয়েছে, সিজানের সঙ্গে সম্পর্কে ছিলেন তুনিশা। মৃত্যুর দিন পনেরো আগে তাঁদের ব্রেকআপ হয়। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই তুনিশার আত্মীয় জানান, ‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ সিরিয়ালের শুরু থেকেই সিজান ও তুনিশার মধ্যে নৈকট্য তৈরি হয়েছিল। মৃত্যুর ১০ দিন আগে তুনিশার অ্যাংজাইটি অ্যাটাক হয়েছিল। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছিল। তুনিশার মা যখন মেয়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনিও সঙ্গে ছিলেন। এমনটাই জানিয়েছেন ওই আত্মীয়। তাঁর দাবি, তুনিশা সেই সময় জানিয়েছিলেন তিনি প্রতারিত হয়েছেন।

[আরও পড়ুন: পার্টিতে বেসামাল অজয়-কাজলের মেয়ে নাইসা! ভিডিও ভাইরাল হতেই নিন্দে নেটদুনিয়ায়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement