shono
Advertisement

কালরাত্রি, বউভাত হচ্ছে না শ্রুতি-স্বর্ণেন্দুর, বিয়ের পরই নিজের বাড়িতে ফিরলেন ‘রাঙা বউ’!

বিয়ের পর কেন নিজের বাড়িতে ফিরে এলেন? জানালেন অভিনেত্রী শ্রুতি দাস।
Posted: 02:37 PM Jul 10, 2023Updated: 02:37 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনি মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শ্রুতি-স্বর্ণেন্দু (Shruti Das Swarnendu Samaddar)। আশীর্বাদ হয়েছে। হয়েছে মালাবদল, সিঁদুরদান। তবে কোনও ছাদনাতলা ছিল না। জীবনের এই নতুন অধ্যায়ের সূচনা খানিকটা ভিন্নভাবেই করলেন টলিপাড়ার তারকাজুটি। এবার ‘রাঙা বউ’ জানালেন, তাঁর নাকি বউভাত, কালরাত্রি কোনও নিয়মই পালন হচ্ছে না। এমনকী বিয়ের পর রীতি অনুযায়ী যেখানে শ্বশুরবাড়ি লক্ষ্মীর গৃহপ্রবেশ ঘটে, শ্রুতির ক্ষেত্রে তেমনটাও হয়নি। বিয়ে করেই শ্রুতি-স্বর্ণেন্দু যে যাঁর বাড়িতে ফিরে গিয়েছেন। অভিনেত্রী বাপের বাড়িতেই রাত কাটালেন।

Advertisement

স্বাভাবিভাবেই মনে কৌতূহল জাগতে পারে যে, এ কেমন নিয়ম? সবটা খোলসা করলেন শ্রুতি নিজেই। অভিনেত্রী জানালেন, খুব একটা নিয়ম মেনে তাঁদের বিয়েটা হয়নি। দুই পরিবারের উপস্থিতিতে সই করে, মালবদল, আংটিবদল, সিঁদুরদান হয়েছে। কেকও কেটেছেন। শ্রুতি বললেন, “নিয়মমাফিক আশীর্বাদ হলেও গায়ে হলুদ, দধিমঙ্গল কিছু পালন হয়নি। বিয়ের পর যে যার বাড়িতে ফিরে গেছি। কালরাত্রিও পালন হবে না।” কেন?

[আরও পড়ুন: প্রেম পেল পরিণতি, ‘জাস্ট ম্যারেড’ অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার]

সেই প্রশ্নের উত্তরও শ্রুতি নিজেই দিলেন। অভিনেত্রী জানালেন, “সোমবার শুট থাকায় স্বর্ণেন্দুর সঙ্গে দেখা হবে। ফলে একই জায়গায় থাকায় কালরাত্রি হবে না। বউভাতও হবে না। তাই শ্বশুরবাড়ি যাইনি।” আর মধুচন্দ্রিমা? কোথায় যাবেন সেটা ফাঁস না করলেও শ্রুতি উচ্ছ্বসিত প্রথমবার স্বামীর সঙ্গে বিমানে চড়বেন বলে।

প্রসঙ্গত, শ্রুতি-স্বর্ণেন্দুর বছরখানেকের প্রেমের পরিণতি। রবিবার জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। এদিন রাতে সকলকে চমকে দিয়ে বিবাহিত জীবনের কথা ঘোষণা করেন অভিনেত্রী এবং পরিচালক। ‘মিস’ থেকে ‘মিসেস’ হওয়ার আনন্দে সপ্তম স্বর্গে শ্রুতি। দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই আইনি বিবাহের মাধ্যমে এক হয়েছেন তাঁরা। বিয়ের সাজপোশাকও ছিল অন্যরকম। সাদা শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। অন্যদিকে ম্যাচিং পাঞ্জাবি পরনে দেখা গিয়েছে স্বর্ণেন্দুকে। উল্লেখ্য,  আগে একে অপরের বাড়িতে যাতায়াত থাকলেও একসঙ্গে রাত কাটাননি তাঁরা। তবে এবার সেটা বৈধ, হলেও জানালেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ফুটল বিয়ের ফুল! ব্যাচেলর-ব্রত ভেঙে গোপনে বিয়ে টলিনায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement