shono
Advertisement

অমিতাভের নাতনিকেই ভালোবাসেন! প্রকাশ্যে প্রেম স্বীকার সিদ্ধান্ত চর্তুবেদীর

কয়েকদিন আগে গোয়ায় একসঙ্গে ছুটি কাটিয়েছেন নব্যা-সিদ্ধান্ত।
Posted: 03:02 PM Jan 02, 2024Updated: 03:02 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিপাড়ায় গুঞ্জন ছিল বহুদিন আগে থেকেই। তবে গোপনে গোপেন দেখা করলেও, নিজেদের প্রেমকে কখনও প্রকাশ্যে আনতে চাননি সিদ্ধান্ত চর্তুবেদী ও অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নভেলি নন্দা। তবে এবার বছরের শুরুতেই প্রেমের ডঙ্কা বাজিয়ে দিলেন সিদ্ধান্ত। আর সেই প্রেমে লাভ ইমোজি দিয়ে সম্মতি জানালেন নব্যা।

Advertisement

বিষয়টা একটু বিশদে বলা যাক। সময়টা ৩১ ডিসেম্বর, রাত তখন ১১.৫৯। নতুন বছর শুরুর আগেই সোশাল মিডিয়ায় টুক করে পোস্ট সিদ্ধান্তের। ইংরেজি হরফে সিদ্ধান্ত লিখলেন, ”অনেক কিছু নিয়ে আক্ষেপ রয়েছে। কিন্তু সবথেকে বেশি আপসোস, এই সময়টা তুমি নেই আমার কাছে। এদিনটা ধীরে ধীরে ম্লান হয়ে যাবে। আমি তোমার কণ্ঠস্বর শুনতে চাই। তোমার কোলে মাথা রেখে শুয়ে থাকতে চাই। আগামী বছরে কিছু শপথ নিতে চাই। হ্যাপি নিউ ইয়ার…” সঙ্গে ক্যাপশনে অভিনেতা লিখলেন, ”নতুন আনন্দে আমরা…”। সিদ্ধান্তের এই পোস্টেই ভালোবাসার ইমোজি দিয়েছেন নব্যা। নেটিজেনরা বলছেন, এক ইমোজিতেই অনেক ভালোবাসার গল্প বলেছেন বিগ বির নাতনি। নব্যার এই ছবি ভাইরাল হতে অবশ্য, পরে ডিলিট করা হয়। 

[আরও পড়ুন: হৃতিক-দীপিকার ‘ফাইটার’ কত ঘণ্টার সিনেমা জানেন? শুনলে অবাক হবেন!]

বলিউডে বহুদিন ধরেই গুঞ্জন রয়েছে, যে সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে নাকি প্রেম করছেন নব্যা নভেলি। এমনকী, মুম্বইয়ে নানা সময়েই জুটিকে একসঙ্গে দেখা যায় এদিক-ওদিক ঘুরতে। কয়েকদিন আগে তো নব্যার মা অর্থাৎ বচ্চনকন্যা শ্বেতার সঙ্গেও দেখা গিয়েছিল সিদ্ধান্তকে। বলিউড সূত্রে খবর, সিদ্ধান্তের সঙ্গে নাকি পাকাপাকি ভাবে থাকতে ঘর ছেড়েছেন নব্য়া। শোনা যাচ্ছে, কয়েকদিন আগে গোয়ায় ছুটিতে গিয়ে নাকি একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে।

[আরও পড়ুন: রাতবিরেতে গাড়ির ভিতর প্রেমিকার সঙ্গে ধরা পড়লেন ইব্রাহিম! ক্যামেরা দেখেই মুখ লুকোলেন সইফপুত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement