shono
Advertisement

সময়ের অভাবে ছাড়তে হল প্রভাসের ছবি, ৬৫ কোটি টাকা ফেরালেন ‘পাঠান’-এর পরিচালক!

পরিচালকের হাতে এখন কোন কোন ছবি রয়েছে জানেন?
Posted: 04:27 PM May 07, 2023Updated: 04:27 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন ‘পাঠান’-এর নেপথ্যের কারিগর, অন্যজন দাক্ষিণাত্যের ‘বাহুবলী’। পরিচালক সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) সঙ্গে কাজ করার কথা ছিল সুপারস্টার প্রভাসের (Prabhas)। কিন্তু তা বোধহয় আর হল না। কারণ অভিনেতা ও পরিচালক উভয়েরই সময়ের অভাব। অগত্যা, ‘পাঠান’ ছবির পরিচালককে নাকি কোটি টাকা ফিরিয়ে দিতে হচ্ছে।

Advertisement

শোনা গিয়েছিল, মৈত্রেয়ী প্রোডাকশনের সঙ্গে চুক্তি হয়েছিল সিদ্ধার্থ আনন্দের। প্রভাসকে নায়ক হিসেবে নিয়ে একটি সিনেমা তৈরি করার কথাও ছিল। এর জন্য ৬৫ কোটি টাকা পারিশ্রমিকও পেয়েছিলেন ‘পাঠান’ সিনেমার পরিচালক। কিন্তু প্রভাসের ব্যস্ত শিডিউল, এদিকে আবার ‘পাঠান’-এর সাফল্যের পর থেকে সিদ্ধার্থেরও চাহিদা তুঙ্গে। তাই কেউই নাকি নতুন সিনেমার জন্য সময় দিতে পারছেন না। আর তাই পরিচালক প্রযোজনা সংস্থাকে বিশাল অঙ্কের পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: আসছে ‘ইয়ে জওয়ানি হ্যাঁয় দিওয়ানি’র সিক্যুয়েল! রণবীর কাপুরের মন্তব্যে তুঙ্গে জল্পনা]

আগামীতে প্রভাসকে দেখা যাবে ওম রাউত পরিচালিত ‘আদি পুরুষ’ সিনেমায়। সেখানে রামের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়কের বিপরীতে সীতা হিসেবে দেখা যাচ্ছে কৃতী স্যাননকে। আর রাবণের ভূমিকায় ছবিতে অভিনয় করেছেন সইফ আলি খান।

এদিকে ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর ‘ফাইটার’ সিনেমায় মন দেবেন সিদ্ধার্থ। তারপর আবার পরিচালকের হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’। বিগ বাজেট এই সিনেমায় শাহরুখ ও সলমন একসঙ্গে বড়পর্দায় আসতে চলেছেন।

[আরও পড়ুন: মগজাস্ত্রের জোরে হল না লক্ষ্যভেদ, মন কাড়তে পারল না পরমব্রতদের ‘সাবাশ ফেলুদা’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement