‘বিক্রম বেতাল’ধারাবাহিকে ফিরছে পল্লবীর স্মৃতি, প্রয়াত মেয়েকে টিভিতে দেখার অপেক্ষায় মা-বাবা

04:04 PM Sep 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় চার মাস কেটে গিয়েছে, মডেল অভিনেত্রী পল্লবীর দের মৃত্যুর। তবে এখনও যেন টেলিপাড়া কাটিয়ে উঠতে পারেনি তাঁর মৃত্যুর শোক। আর তাই অভিনেত্রী মৃত্যুর আগে শুটিং করে যাওয়া সিরিয়ালের প্রোমো সামনে আসতেই উজ্জ্বল হয়ে উঠল তাঁর স্মৃতি। পল্লবীর বাড়ির লোক থেকে শুরু করে তাঁর অনুরাগীরা ধারাবাহিকের প্রোমো দেখেই যেন ফিরে পেলেন পল্লবীকে (Pallvi Dey)।

Advertisement

৫ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘বিক্রম বেতাল’। আর সেই ধারাবাহিকেরই একটি গল্পে দেখা যাবে পল্লবীকে। সংবাদ মাধ্যমে পল্লবীর মা-বাবা জানিয়েছেন, টিভির পর্দাতেই মেয়েকে আবার ফিরে পাব। তার অপেক্ষাতেই রয়েছি।

গত মে মাসে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবীর দের ঝুলন্ত দেহ। প্রেমিকের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি। অভিনেত্রীর মৃত্যু নিয়ে বিতর্কের জল গড়িয়ে ছিল বহুদূর। তবে সে বিতর্কে আপাতত থিত হয়েছে। তার মাঝে টেলিপর্দা ফিরে পাচ্ছে তার প্রিয় অভিনেত্রীকে।

Advertising
Advertising

[আরও পড়ুন: শরীরে জড়ানো কালো স্বচ্ছ পোশাকে স্পষ্ট বেবি বাম্প, স্পেশ্যাল ফটোশুটে ঝড় তুললেন হবু মা বিপাশা]

ছোটবেলার নস্ট্যালজিয়াকে উসকে দিতে ফের টেলিপর্দায় আসতে চলেছে ‘বিক্রম-বেতাল’ (Vikram Betal)। স্টার জলসার পর্দায় ৫ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ধারাবাহিক। গত বছরই এই ধারাবাহিক তৈরির ঘোষণা হয়েছিল। আর এবার প্রকাশ্যে এল বিক্রম বেতালের প্রোমো। প্রোমোতেই নজর কাড়ল ‘বিক্রম বেতাল’ ধারাবাহিক।

এই ধারাবাহিকে বিক্রমের চরিত্রে দেখা যাবে জয় মুখোপাধ্যায়কে। সঙ্গে বেতাল হয়েছেন শুভাশিস মুখোপাধ্যায়। এই ধারাবাহিকের হাত ধরে বহুদিন বাদে ছোটপর্দায় ফিরছেন জয়। অন্যদিকে ‘খেলাঘর’ ধারাবাহিকের পর ফের স্টার জলসার কোনও ধারাবাহিকে দেখা যাবে শুভাশিসকে।

[আরও পড়ুন: ‘ছিঃ ধর্ষকদের নিয়ে উল্লাস!’, বিলকিস বানোর দোষীদের মুক্তিতে কেঁদে ফেললেন শাবানা আজমি]

Advertisement
Next