shono
Advertisement

রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকের অনুষ্ঠানে পারফর্ম করবেন সোনম কাপুর!

কোথায়, কবে হবে এই রাজকীয় আয়োজন?
Posted: 06:21 PM Apr 29, 2023Updated: 07:00 PM Apr 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজা তৃতীয় চার্লসের (King Charles III) রাজ্যাভিষেক। সারা বিশ্বের গণ্যমান্য ব্যক্তিরা এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকতে উপস্থিত থাকবে ব্রিটেনের উইন্ডসর দুর্গে। তাঁদের পাশাপাশি থাকবেন সোনম কাপুর (Sonam Kapoor)।

Advertisement

প্রসঙ্গত, রানি এলিজাবেথের মৃত্যুর পরেই চার্লসকে ব্রিটেনের রাজা হিসাবে ঘোষণা করা হয়। ৭৩ বছর বয়সে এসে রাজা হন তিনি। দায়িত্ব পাওয়ার পরই চার্লস বুঝিয়ে দেন যে মায়ের মৃত্যুতে শোক পেলেও কর্তব্যে অবিচল থাকবেন তিনি। জাতির উদ্দেশে প্রথম ভাষণে আবেগে ভেসে মা এলিজাবেথ দ্বিতীয়কে স্মরণ করে দেশবাসীর সেবায় সমস্ত জীবন উৎসর্গ করার প্রতিশ্রুতি দিতে দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন অর্জুন রামপাল! অন্তঃসত্ত্বা অবস্থায় ছবি পোস্ট প্রেমিকার]

জানা গিয়েছে, আগামী ৭ মে এই রাজ্যাভিষেকের অনুষ্ঠান ব্রিটেনের উইন্ডসর দুর্গে হবে। আর সেখানেই একমাত্র ভারতীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন সোনম কাপুর। ভ্যারাইটিতে প্রকাশিত খবর অনুযায়ী, কমনওয়েলথ ভার্চুয়াল গায়কদলের অনুষ্ঠানেও যোগ দেবেন তিনি। যারা ব্রিটেনের রাজ পরিবারের প্রতি সম্মান জানিয়ে সংগীত পরিবেশন করবেন। সেখানে টম ক্রুজের মতো তারকাও থাকবেন বলে খবর। 

‘সাওয়ারিয়াঁ’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেন সোনম। তারপর থেকে ‘দিল্লি-৬’, ‘রাঞ্ঝনা’, ‘খুবসুরত’, ‘প্যাডম্যান’, ‘বীরে দি ওয়েডিং’-এর মতো সিনেমায় কাজ করে প্রশংসা পেয়েছেন। ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করার পর থেকে বলিউডে কাজ অনেক কমিয়ে দিয়েছেন সোনম। এখন বেশিরভাগ সময় ব্রিটেনেই থাকেন অভিনেত্রী। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। নাম রেখেছেন বায়ু।

[আরও পড়ুন: ‘ঝালমুড়ি-চা খেতে চাইত…’, বন্ধু ইরফানের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিকাতর সুজিত সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement