shono
Advertisement

Srabanti Chatterjee New Relationship: ‘একা’ থেকে ফের ‘দোকা’ শ্রাবন্তী! অভিনেত্রীর নতুন সঙ্গী কে?

ফের সংসার বাঁধার স্বপ্নে বিভোর শ্রাবন্তী!
Posted: 09:39 AM Dec 19, 2023Updated: 12:32 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় বিয়েটাও টেকাতে পারেননি টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছেলে ঝিনুককে নিয়ে একাই তাঁর সংসার। তবে পুরনো সম্পর্ক যেন পিছুই ছাড়তে চায় না তাঁর। তাই তো যখনই নতুন করে শ্রাবন্তীর মনে প্রেম জাগে, তখনই পুরনো সম্পর্কগুলো ধেয়ে আসে! ঝড় ওঠে তাঁর জীবনে। তবে এবারটা ঝড় নয়, বরং নতুন বসন্তের হাওয়া। আর সেই হাওয়ায়, শ্রাবন্তী শুধু আর নায়িকা নয়, বরং ‘দেবী চৌধুরানী’! নিশ্চয়ই ভাবছেন, শ্রাবন্তীর প্রেমের গল্পে, হঠাৎ করে ‘দেবী চৌধুরানী’র কোথা থেকে এল!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বহুদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন রয়েছে শ্রাবন্তী আর ‘দেবী চৌধুরানী’ ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রর মধ্যে নাকি প্রেম প্রেম ভাব! তবে একথা শুভ্রজিৎ বা শ্রাবন্তী স্বীকার না করলেও, টলিপাড়ার সূত্র কিন্তু এই সম্পর্ককে ইতিমধ্যেই সিলমোহর দিয়ে দিয়েছে। তার উপর কানাঘুষো চলছে, খুব শীঘ্রই নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন। সোশাল মিডিয়াতেও বদলে ফেলবেন স্টেটাস। মানে ‘সিঙ্গল’ থেকে ‘কমিটেড’।

[আরও পড়ুন: ‘বাঙালিরা অ্যানিম্যাল নিয়ে হইহই করে কিন্তু জিতের মানুষ দেখে না!’, বিস্ফোরক ‘প্রধান’ দেব]

বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবেই এই বন্ধুত্বের সূত্রপাত। তার পর থেকেই নাকি বন্ধুত্বকে প্রেমের নাম দিতে চেয়েছেন দুজনে। এমনকী, ‘দেবী চৌধুরানী’র শুটিং ফ্লোরেও নাকি ঘনিষ্ঠরা শুভ্রজিৎ ও শ্রাবন্তীর চোখে প্রেমের ঝলক দেখতে পেয়েছেন। তবে টলিপাড়ায় নানা খবর উড়লেও, শুভ্রজিৎ বা শ্রাবন্তী কিন্তু এ ব্যাপারে একেবারেই চুপ। প্রেম নিয়ে শ্রাবন্তীকে কিছু জিজ্ঞাসা করলেই, মিষ্টি নায়িকা  মিষ্টি হেসে লুকিয়ে যাচ্ছেন এই নতুন প্রেমের খবর!

[আরও পড়ুন: ‘২৫০ কোটি নিলে, আর কত?’, চড়াও ‘কবীর সিং’! কাকে দেখে মেজাজ সপ্তমে শাহিদ কাপুরের?]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement