shono
Advertisement

Breaking News

শ্রীলেখার মুকুটে নতুন পালক, ‘বাংলার কিংবদন্তি’সম্মান পেলেন অভিনেত্রী

সম্মান পেয়ে কী প্রতিক্রিয়া অভিনেত্রীর?
Posted: 11:58 AM Dec 10, 2022Updated: 01:12 PM Dec 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্য লেজেন্ড অফ বেঙ্গল সম্মান পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শনিবার কলকাতার রোটারি সদনে অল ইন্ডিয়া হিউম্য়ান রাইটসের তরফ থেকে শ্রীলেখাকে এই সম্মান জানানো হল। ফেসবুকে এই অ্যাওয়ার্ঢ পাওয়া নিয়ে একটি পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তিনি লিখলেন, আমি নাকি লেজেন্ড অফ বেঙ্গল! নিন্দুকরা শুনছো, শুনছেন?

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফ থেকে এই বিষয় নিয়ে জানতে শ্রীলেখাকে (Sreelekha Mitra) যোগাযোগ করা হলে, অভিনেত্রী জানান, ”খবরটা পেয়ে প্রথমটায় খুব অবাক হই। তবে বেশ ভাল লাগছে।  যাঁরা আমাকে এই সম্মান দিয়েছেন তাঁদের সবাইকে ধন্যবাদ জানাই।”

[আরও পড়ুন: ‘আরও আগে বাবা হওয়া উচিত ছিল!’ রণবীরের গলায় হঠাৎ কেন আপসোসের সুর?]

‘অল ইন্ডিয়া হিউম্যান রাইটস’ সংস্থার তরফ থেকে কৃ্ষ্ণা পাল সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানান, ”শ্রীলেখা মিত্র শুধুমাত্র ভাল অভিনেত্রী নন। তিনি বড় মনের মানুষ। সমাজের প্রতি তাঁর দায়বদ্ধতা রয়েছে। অন্যায়ের প্রতিবাদ করেন। বিশেষ করে তাঁর পশুদের প্রতি প্রেম, তাঁকে অভিনেত্রীর বাইরে অন্য এক পরিচয় দেয়। সেই কারণেই শ্রীলেখাকে এই সম্মান প্রদান করা হয়েছে।”

অন্যায়ের বিরুদ্ধে বরাবরই সরব হন শ্রীলেখা। নানা সময়ে, নানা বিষয়ে সোশ্য়াল মিডিয়ায় প্রতিক্রিয়াও দেন তিনি। কলকাতা চলচ্চিত্র উৎসবে তাঁর পরিতালিত ছবি ‘এবং ছাদ’ না থাকায়, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভও প্রকাশ করেছেন শ্রীলেখা। তবে এসবের বাইরে শনিবার সকাল সকালই এই সম্মানের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রীলেখা নিজেই। শ্রীলেখার এই সম্মান পাওয়ায় আপ্লুত তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: ফাওয়াদ খান অভিনীত পাক ছবি ভারতে মুক্তি পেলে ফল ভাল হবে না, হুঁশিয়ারি রাজ ঠাকরের দলের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement