shono
Advertisement

AI কীর্তিতে গোলাপি পোশাকে মমতা! ছবি পোস্ট করে শ্রীলেখার প্রশ্ন, ‘ম্যাটেলস-এর নতুন বার্বি?’

টলিউড অভিনেত্রীর 'সরল মনে'র পোস্টে সরগরম নেটপাড়া।
Posted: 03:19 PM Aug 02, 2023Updated: 03:19 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডি সিনেমার দৌলতে গোটা দুনিয়া বর্তমানে গোলাপি-জ্বরে আক্রান্ত! বলিউড তারকা থেকে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বদেরও গোলাপি রঙে রাঙিয়ে তুলেছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স। বার্বি মেকওভারের তালিকা থেকে বাদ পড়েননি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। AI কীর্তির সেসব ছবি নিয়ে যখন বেজায় মশগুল জেন ওয়াইরা, তখন টলিপাড়ার অভিনেত্রী শ্রীলেখা মিত্রর ‘সরল মনে’র পোস্ট দেখে সরগরম নেটপাড়া।

Advertisement

দিন কয়েক আগেই AI-এর সুবাদে ভারতীয় রাজনীতিবিদদের ছবি মারাত্মক ভাইরাল হয়েছিল নেটপাড়ায়। সেখানে গোলাপি স্যুটে যেমন মোদিকে দেখা গিয়েছিল, তেমনই সোনিয়া গান্ধি থেকে মমতা বন্দ্যোপাধ্যায়দের গোলাপি বার্বি লুক নজর কাড়ে। সাদা শাড়ি আর হাওয়াই চপ্পল পরা সাদামাটা তৃণমূল সুপ্রিমোর এমন অবতার দেখে চমকে গিয়েছিলেন সকলেই। তবে AI ইমেজে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল গোলাপি রঙের বিজনেস স্যুট, আর হিল জুতোয়। গলার স্কার্ফও গোলাপি। ভ্যানেরও রঙেও বার্বির ছোঁয়া। সেই ছবিই ফেসবুকে পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র।

নাম না করেও অভিনেত্রী রসিক পোস্ট, “বাহ কে উনি? ম্যাটেলস-এর নতুন বার্বি? আমি কিন্তু রসিক মনেই জিজ্ঞেস করলাম।” অভিনেত্রীর এমন পোস্টে কমেন্টেরও ছয়লাপ! উল্লেখ্য, বামপন্থী রাজনৈতিক দর্শনের জন্য মোদী-মমতার বিরুদ্ধে একাধিকবার তোপ দাগলেও মাসখানেক ধরেই পোস্টে রাশ টেনেছেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ২৫২ কোটির ঋণ! গলা অবধি দেনায় ডুবেই আত্মহত্যা? নীতিনের মৃত্যুতে ‘বিস্ফোরক’ BJP নেতা]

নেটপাড়ার সেনশেসন তিনি। এক পোস্টেই খবরের শিরোনামে দেখা যেত যাঁকে, বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ নিঃশ্চুপ! তাঁর পোস্টে এখন রাজনৈতিক দর্শনের দেখা মেলে না। থাকে কাজের আপডেট। আসলে নেটপাড়ার নীতিপুলিশদের এত্ত চর্চার জেরে বিরক্ত হয়েই ‘বাণপ্রস্থে’ অভিনেত্রী। তবে এবার রসিকতা করেই রাজ্যের মুখ্যমন্ত্রীর ছবি শেয়ার করলেন শ্রীলেখা মিত্র।

[আরও পড়ুন: ‘রকি’র রানি হয়ে সাফল্য, এবার কার ‘দুলহনিয়া’ হতে চলেছেন আলিয়া?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement