shono
Advertisement

‘মমতা রোগে’আক্রান্ত শ্রীলেখা মিত্র! ঠিক কী হয়েছে অভিনেত্রীর? জানালেন নিজেই

রোগ নিয়ে বেশ চিন্তিত অভিনেত্রী।
Posted: 03:25 PM Oct 20, 2022Updated: 03:26 PM Oct 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট করে সব সময়ই নেটিজেনদের নজর কেড়ে নেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কখনও দেশের পরিস্থিতি, কখনও রাজ্য রাজনীতি নিয়েও তাঁকে গুরুগম্ভীর পোস্ট দিতে দেখা গিয়েছে। তবে ইদানিং একেবারে হালকা মেজাজেই রয়েছেন শ্রীলেখা। পুজো কাটতেই শরীরচর্চায় ফের মনও দিয়েছেন। তবুও কিছুটা হতাশ অভিনেত্রী। আর সেই হতাশা থেকেই শ্রীলেখা এখন ‘মমতা রোগে’ আক্রান্ত!

Advertisement

 কী এই মমতা রোগ?

বৃহস্পতিবার সকাল সকাল ফেসবুকে একটি ছবি পোস্ট করলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। কালো রঙের পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে একটি সেলফি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবির ক্যাপশনে শ্রীলেখা লিখলেন, ”ভুঁরি কমবে না মনে হচ্ছে, দিয়ে দি ড্রেসটা কাউকে? এখনও ট্য়াগ খুলিনি, এরকম পোস্ট বোধ হয় কোনও অভিনেত্রী করে না তাই না?’ কী করব আমায় মমতা রোগে ধরেছে যে!’

[আরও পড়ুন: ‘সুন্দরী মেয়েদের জন্যই বেঁচে আছি’, বাংলাদেশের অনুষ্ঠানে মন্তব্য কবীর সুমনের]

সব বিষয়েই খুল্লমখুল্লা বক্তব্য রাখেন শ্রীলেখা। তা রাজ্য রাজনীতি হোক কিংবা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের রাজনীতি। তাঁর এই ঠোঁটকাটা স্বভাবের জন্য় মাঝে মধ্যেই নিন্দা ও বিতর্কের মুখে পড়েন শ্রীলেখা। তবে সেসবকে একেবারেই পাত্তা দেন না তিনি।

কয়েক দিন আগেই নন্দনে দেখানো হয়েছে শ্রীলেখা প্রযোজিত ও পরিচালিত ছবি ‘এবং ছাদ’। এছা়ড়াও, শ্রীলেখা অভিনীত ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ দেশে-বিদেশে প্রশংসিত। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রীলেখার ওটিটি প্রোজেক্ট ‘ভূতে বিশ্বাস করেন?’ এই ছবিতে শ্রীলেখার বিপরীতে দেখা যাবে শিলাজিৎকে।

[আরও পড়ুন: নেকড়ে হয়ে বড়পর্দায় ফিরছেন বরুণ ধাওয়ান, ‘ভেড়িয়া’র ট্রেলারে ফিরল ‘জঙ্গল বুক’-এর স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement