shono
Advertisement

Shabaash Mithu: কবে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’, নতুন পোস্টার প্রকাশ করে জানালেন পরিচালক সৃজিত

ছবিতে জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু।
Posted: 07:58 PM Apr 29, 2022Updated: 07:58 PM Apr 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফার্স্ট লুক থেকেই নজর কেড়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সাবাশ মিতু’ (Shabaash Mithu)। কবে মুক্তি পাবে ভারতের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক? এই প্রশ্নই উঠেছিল টিজার প্রকাশ্যে আসার পর। এতদিনে প্রশ্নের উত্তর দিলেন পরিচালক। ছবির নতুন পোস্টার প্রকাশ করে জানিয়ে দিলেন মুক্তির তারিখ।

Advertisement

১৫ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ‘সাবাশ মিতু’। সেকথা জানিয়ে পরিচালক সৃজিত (Srijit Mukherji) লেখেন, “একটি মেয়ের স্বপ্নের চাইতে শক্তিশালী আর কিছুই নেই! এ কাহিনি সেই মেয়ের যে একটা ব্যাট হাতে নিয়ে নিজের স্বপ্নের পিছনে দৌড়ে গিয়েছে আর ‘জেন্টালম্যান’স গেম’ শব্দটাকে পালটে দিয়েছে… মহিলা ক্রিকেটারদের অজানা কাহিনি জানাবে ‘সাবাশ মিতু’।”

[আরও পড়ুন: ‘আবার বিয়ে করবেন?’, একটি শব্দেই অনুরাগীর প্রশ্নের উত্তর দিয়ে দিলেন করিশ্মা কাপুর]

পরপর সাতটি অর্ধ শতরান করার রেকর্ড রয়েছে মিতালি রাজের (Mithali Raj) ঝুলিতে। চারটি বিশ্বকাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিয়েছেন তিনি। ২৩ বছর ধরে এমন অনেক রেকর্ড গড়েছেন মিতালি। ক্রিকেটার না হলে নাচের মঞ্চে হয়তো দেখা যেত মিতালি রাজকে। কিন্তু শেষমেশ ক্রিকেটকেই বেছে নেন মিতালি। ছবিতে তাঁর ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু (Taapsee Pannu)।

২০১৭ সালে মহিলা ক্রিকেট বিশ্বকাপের পরই মিতালি রাজের বায়োপিক তৈরির কপিরাইট নেয় ভায়াকম ১৮ মোশন পিকচার। এক সময় মিতালি জানিয়েছিলেন, বায়োপিকের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর পছন্দ। কিন্তু পরে মিতালির চরিত্রের জন্য তাপসী পান্নুকে ঠিক করা হয়। প্রথমে এই ছবির পরিচালনার দায়িত্বে ছিলেন রাহুল ঢোলাকিয়া। কিন্তু পরে টলিউডের তারকা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে দায়িত্ব দেওয়া হয়। 

দায়িত্ব পেয়েই কাজে লেগে পড়েন সৃজিত। মিতালি রাজের জীবনের নানা অজানা দিক ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন তিনি। ক্রিকেটের মক্কা লর্ডসেও শুটিং করেছেন। চরিত্রের জন্য নুশিন আল খাদিরের কাছে প্রশিক্ষণ নিয়েছেন তাপসী। প্রাক্তন এই ক্রিকেটার মিতালি রাজের খুবই ভাল বন্ধু। নিজের বায়োপিকের টিজার ও পোস্টার দেখে আপ্লুত মিতালি। “এবার খেলা পালটে যাবে”, টিজার প্রকাশের সময় লিখেছিলেন তারকা ক্রিকেটার। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithali Raj (@mithaliraj)

[আরও পড়ুন: সিনেমা হলে হাউসফুল ‘কিশমিশ’, দর্শকদের কাছে বিশেষ অনুরোধ জানালেন দেব ও রুক্মিণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement