shono
Advertisement

‘বীর-জারার জয়’, IPL ম্যাচে ভক্তদের নস্ট্যালজিয়া উসকে দিলেন শাহরুখ-প্রীতি

মরশুমের প্রথমেই চর্চায় শাহরুখ-প্রীতি।
Posted: 03:37 PM Mar 24, 2024Updated: 04:03 PM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে কলকাতার ইডেন গার্ডেন্স-এ শাহরুখ খান, অন্যদিকে মুল্লানপুরের মহারাজা যাদবেন্দ্র সিং স্টেডিয়ামে প্রীতি জিন্টার উপস্থিতি। আইপিএল-এর দ্বিতীয় দিনেই কিং খানের নাইট বাহিনী যেমন সানরাইজার্স হায়দরাবাদকে পরাস্ত করেছে। তেমনই দিল্লি ক্যাপিটালসকে হারিয়েছে প্রীতি জিন্টার পাঞ্জাব কিংস। আর আইপিএল মরশুমের গোড়ার দিকে শাহরুখ এবং প্রীতির টিমের এমন জয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস অনুরাগীদের। সেই সুবাদেই নেটপাড়া ভাসছে ‘বীর-জারা’র নস্ট্যালজিয়ায়।

Advertisement

শনিবার রাতে গোটা ইডেন গার্ডেন্স যখন বাদশা ম্যাজিকে মুগ্ধ, তখন মুল্লানপুরে প্রীতিকে দেখা গেল, পাঞ্জাব স্পেশাল ফুলকারি সালোয়ার স্যুটে। টিমের ‘চিয়ার লিডার’ হিসেবে দুই তারকার ছবি-ভিডিওই নেটপাড়ায় ভাইরাল হয়েছে। আর সেসব দেখেই ‘বীর-জারা’ কানেকশন খুঁজে পেল নেটপাড়া। তাঁদের কথায় এ যেন পুনর্মিলন। একদিকে শাহরুখের নাইট বাহিনীর জয়, অন্যদিকে পয়লা দিনের ম্যাচেই বাজিমাত প্রীতির পাঞ্জাব কিংস টিমের। আর সেই প্রসঙ্গে অনুরাগীদের মন্তব্য, ‘এ তো বীর-জারার জয়।’

[আরও পড়ুন: বৃন্দাবনে মিমি যেন ‘যোগিনী’! ‘রাধে রাধে’ বলে মাতলেন দোল খেলায়, দেখুন ভিডিও]

সোশাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে শাহরুখ-প্রীতির উদযাপনের মুহূর্ত। কারও মন্তব্য, ‘আইপিএল-এর আজকের ম্যাচে পুরো বীর-জারা ভাইব পেলাম।’ কারও মন্তব্য, ‘সিনেমার পর্দায় যাই হোক না কেন, বাস্তবে বাইশ গজের ময়দানে কিন্তু জিতে গেল বীর-জারা।’ কেউ বলছেন, ‘বহু বছর বাদে শাহরুখ এবং প্রীতি জিন্টা একসঙ্গে নেটদুনিয়ায় ট্রেন্ডিং।’ পাশাপাশি দুই তারকার লুকও নেটপাড়ার চর্চায়।

[আরও পড়ুন: বর্ধমান থেকে সাইকেল চালিয়ে কলকাতায় অঙ্কুশের ভক্ত, কী আবদার ‘মির্জা’র দরবারে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement