shono
Advertisement

২৫ বছর পূর্ণ হল মায়ানগরী মুম্বইতে, আবেগের বন্যায় ভাসলেন শাহরুখ

এই টুইটে নিজের মনের কথা শেয়ার করলেন বলিউড বাদশা। The post ২৫ বছর পূর্ণ হল মায়ানগরী মুম্বইতে, আবেগের বন্যায় ভাসলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:05 PM Apr 01, 2017Updated: 11:35 AM Apr 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি থেকে আসা একটা ছেলে। অভিজ্ঞতা বলতে মঞ্চের অভিনয়। একদিন মুম্বইয়ের মেরিন ড্রাইভে দাঁড়িয়ে কেন কে জানে বলে উঠেছিল, একদিন রাজত্ব করবে এই শহরে। অক্ষরে অক্ষরে পালন করেছে সেই কথা। আজ তিনি বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান। মুম্বই শহরে নিজের ২৫ বছর পূর্ণ করলেন কিং খান। যাকে সেলিব্রেট করলেন শনিবার ভোরের এই আবেগতাড়িত টুইট দিয়ে।

Advertisement

[OMG! অনলাইনে ফাঁস হয়ে গেল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’]

বেড়ে ওঠা দিল্লিতে হলেও মায়ানগরী ‘বাজিগর’ পরম স্নেহে আপন করে নিয়েছে। দিয়েছে তাঁকে রোম্যান্স কিং-এর তকমা। তাই এই দিনটাকে সেলিব্রেট করছেন নিজের সংস্থার নতুন ভিএফএক্স স্টুডিও খুলে। আবেগের বন্যায় ভেসে বাদশা লিখেছেন, মুম্বই তাঁকে জীবন দিয়েছে। নতুন স্টুডিও খুলে এতদিনে তাঁর মনে হচ্ছে, ভাল কিছু করেছেন।

[প্লাস্টিক ডিম কাণ্ডে রবীন দেবের ভাইপোকে তলব এনফোর্সমেন্ট ব্রাঞ্চের]

ভাল তিনি হামেশাই করেছেন। সিনেপ্রেমীদের ‘দিওয়ানা’ করেছেন নিজের প্রেমে। একই সঙ্গে মুগ্ধ করেছেন নিজের সহকর্মীদেরও। সেই কারণেই আসন্ন সানফ্রান্সিসকো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সম্মানিত করা হচ্ছে বলিউডের ‘রইস’কে। এর জন্যও ধন্যবাদ জানাতে ভোলেননি কিং খান।

[ভারতীয়রা তর্কপ্রিয় কিন্তু অসহিষ্ণু বললে মানব না: রাষ্ট্রপতি]

The post ২৫ বছর পূর্ণ হল মায়ানগরী মুম্বইতে, আবেগের বন্যায় ভাসলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement