shono
Advertisement

রণবীরকে হাতে রেখে একাধিক পুরুষকে ডেট! বিশ্ববিদ্যালয়ের মঞ্চে দীপিকাকে নিয়ে ঠাট্টা, ভাইরাল ভিডিও

দীপিকা কি ভিডিওটি দেখেছেন?
Posted: 10:18 AM Nov 10, 2023Updated: 10:18 AM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কফি উইথ করণে’ এসে মন উজাড় করেছিলেন দীপিকা পাড়ুকোন। সমাজ, আত্মীয়-পরিজন কী ভাববে, দীপিকা কিন্তু একেবারেই ভাবেননি। বরং, স্বামী রণবীর সিংকে পাশে রেখে দীপিকা কিন্তু তাঁর সম্পর্ক, অন্য পুরুষকে ডেট, সব কিছু নিয়ে খুল্লমখুল্লা কথা বলেছেন। আর তার পর থেকে বিপাকে অভিনেত্রী। প্রথমেই দীপিকার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। নেটপাড়ার এক অংশের অভিযোগ, রণবীরকে ব্যবহার করছেন তিনি। দীপিকার স্বভাব মোটেই ভাল নয়।

Advertisement

তবে দীপিকাকে নিয়ে কটাক্ষ এবার আর নেটপাড়াতেই আটকে রইল না। বেনারসের একটি বিশ্ববিদ্য়ালয়ের মঞ্চে রীতিমতো ঠাট্টা করা হল দীপিকাকে নিয়ে। যেখানে এক ব্যক্তি সাজলেন ‘মস্তানি’। আর ব্য়াকগ্রাউন্ডে ভেসে উঠল দীপিকা ও তাঁর প্রাক্তনদের ছবি। ভিডিওতে দেখা মিলল, নীহার পাণ্ডে, সিদ্ধার্থ মালিয়া, মহেন্দ্র সিং ধোনি, যুবরাজ সিং। রণবীর কাপুর তো অবশ্য়ই ছিলেন।

[আরও পড়ুন: স্ত্রীর মৃত্যুর পরই অবাক কাণ্ড! ‘ও তো আমার নাতনি’, আজব দাবি প্রৌঢ়ের]

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিশ্ববিদ্য়ালয়ের ঠাট্টার ভিডিও। তবে এই ভিডিও দেখে একেবারেই খুশি নন, নেটিজেনরা। বেশিরভাগেরই দাবি একটি শিক্ষা প্রতিষ্ঠানে এরকম করাটা একেবারেই উচিত নয়। দীপিকা কিন্তু পারেন, এই বিশ্ববিদ্য়ালয়ের বিরুদ্ধে কঠিন পদক্ষেপ করতে।

[আরও পড়ুন: মিমির পরিবারের কালীপুজোয় এবার বলি বন্ধ, ৩০০ বছর পর কষ্টিপাথরে প্রতিষ্ঠিত হবেন দেবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement