shono
Advertisement

মেয়ের জন্মের মাস ঘুরতেই শুটিং ফ্লোরে শুভশ্রী, রাজের নতুন সিরিজে জুটি বাঁধছেন আবিরের সঙ্গে

রাজের নতুন ওয়েব সিরিজে আবির-শুভশ্রী।
Posted: 03:44 PM Dec 29, 2023Updated: 03:46 PM Dec 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ে ইয়ালিনির বয়স সবে এক মাস। নভেম্বর মাসের ৩০ তারিখেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। তবে মাতৃত্বের এই কদিনেই অভিনেত্রী পুরোদস্তুর ‘ফিট অ্যান্ড ফাইন’ হয়ে উঠেছেন। শুটিং রেডি শুভশ্রী। তাই সময় নষ্ট না করেই কাজে ফিরলেন অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি থাইল্যান্ড থেকে ঘুরে এসে এক ফটোশুট করেছেন। আর এবার শোনা গেল, খুব শিগগিরি স্বামী রাজ চক্রবর্তীর (Abir Chatterjee) নতুন সিরিজের শুটিং শুরু করতে চলেছেন শুভশ্রী। নতুন বছরে নতুন এই কাজে রাজ-শুভশ্রীর সঙ্গী আবির চট্টোপাধ্যায়। অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে তাঁকে। বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ অবলম্বনেই নতুন সিরিজ তৈরি করছেন রাজ চক্রবর্তী। এর সুবাদেই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী। মিউজিকের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। যার পরিচালিত ‘বিসমিল্লাহ’ ছবিতে দেখা গিয়েছিল শুভশ্রীকে।

[আরও পড়ুন: ‘বিয়ে করার আগে…’, সম্পর্ক নিয়ে সোজাসাপটা মিমি চক্রবর্তী]

‘আবার প্রলয়’-এর পর এটি রাজের দ্বিতীয় সিরিজ। সিরিজের নাম এখনও জানা যায়নি। সম্ভবত আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার সময়েই পরিচালক তা প্রকাশ্যে আনবেন। হিসেবমতো ওটিটি প্ল্যাটফর্মের জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও দ্বিতীয় কাজ এটি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর। দেবালয় ভট্টাচার্য পরিচালিত সেই সিরিজে ইন্দুবালার ভূমিকায় তাঁর অভিনয় দর্শকমহল থেকে সিনেসমালোচকদের কলমে দারুণ প্রশংসিত হয়েছিল। এবার বুদ্ধদেব গুহর ‘বাবলি’র প্রেক্ষাপটে নতুন কাজেও তিনি নিরাশ করবেন না, সেটা আশা করাই যায়।

তেইশে কিন্তু দারুণ সময় গিয়েছে। পয়লা সিরিজে অভিনয় থেকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করা, মেয়ে ইয়ালিনির মা হওয়া, সংসার এবং কাজ দুদিকেই দারুণ ব্যালেন্স করছেন শুভশ্রী। এবার আগামী বছর ফেব্রুয়ারি মাসে রাজ চক্রবর্তীর নতুন সিরিজের শুটিং শুরু করবেন অভিনেত্রী। মুক্তি পাবে জি ফাইভে।

[আরও পড়ুন: ‘ঘরের বউ টাইমপাস নয়’ সোশাল মিডিয়ায় গর্জে উঠলেন করণ, হঠাৎ পরিচালকের হল কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement