shono
Advertisement

ফের মা হতে চলেছেন শুভশ্রী! উচ্ছ্বসিত রাজ

.আচমকাই সুখবর দিলেন দুই তারকা।
Posted: 07:12 PM Jun 27, 2023Updated: 07:24 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির দিনে আচমকাই সুখবর দিলেন রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বড় দাদা হতে চলেছে যুবান। তাহলে কি আবারও মা হতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)? আপাতত খবর অন্তত এমনটাই।

Advertisement

২০২০ সালের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। রাজ-শুভশ্রীও ছেলের নানা মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেন।

[আরও পড়ুন: ধূলিসাৎ সন্ধ্যা মুখোপাধ্যায়ের বাড়ি, ধ্বংসস্তূপের ছবি দেখে মনখারাপ নেটিজেনদের ]

মঙ্গলবার যুবানের উচ্ছ্বাসে ফেটে পড়ার একটি ছবি পোস্ট করেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লেখেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল”। এই পোস্টেই উচ্ছ্বসিত হয়ে ওঠেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা। শুভেচ্ছার বন্যা বয়ে যেতে থাকে।

মৌনী রায় লেখেন, “ছোট্ট সোনার জন্য আমার এত্ত এত্ত এত্ত ভালবাসা… আমি কিন্তু দুর্দান্ত মাসি হবো, তাতে কোনও সন্দেহ নেই।” গোটা পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরত জাহান। শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সৌমিতৃষা কুণ্ডুর মতো তারকারাও।  প্রসঙ্গত, গত মে মাসেই রাজ-শুভশ্রী বিয়ের পাঁচ বছর উদযাপন করেছিলেন। এবার পরিবারে নতুন সদস্যের আগমনের অপেক্ষা। 

[আরও পড়ুন: স্বামীকে ছাড়ছেন পোষ্যকে নয়, বিচ্ছেদ ঘোষণা করে সাফ জানালেন অভিনেত্রী কুশা কাপিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার