shono
Advertisement

Breaking News

যুবানের খেলার সঙ্গী ছোট্ট বোনু ইয়ালিনী, ২ মাস বাদে সংসার সুখের ঝলক দিলেন মা শুভশ্রী

প্রথমবার মা শুভশ্রীর ফ্রেমে ধরা দিল খুদে ইয়ালিনী! দেখুন ভিডিও।
Posted: 02:50 PM Feb 07, 2024Updated: 03:02 PM Feb 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই ছেলে-মেয়েকে নিয়ে জমজমাট সংসার রাজ-শুভশ্রীর। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনি কাজও করছেন চুটিয়ে। সম্প্রতি টলিপাড়ার ‘পাওয়ার কাপল’ ডুয়ার্সে গিয়েছিলেন ‘বাবলি’র শুটিংয়ে। আর এবার আউটডোর থেকে বাড়িতে ফিরেই সন্তানদের সঙ্গে খুনসুঁটিতে মেতেছেন রাজ-শুভশ্রী (Raj Chakraborty Subhashree Ganguly)।

Advertisement

মাস দুয়েক বাদে সংসার সুখের ঝলক দিলেন অভিনেত্রী নিজেই। কন্যাসন্তানের জন্মের পর তার ছবি প্রকাশ করেননি রাজ-শুভশ্রী। তবে এই কদিনে ‘দাদা’ যুবান একেবারে পুরোদস্তুর ইয়ালিনীর খেলার সঙ্গী হয়ে উঠেছে। সেই টিমে ঢুকে পড়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly)। উত্তরবঙ্গ থেকে ফিরেই সন্তানদের সঙ্গে খেলায় মেতেছেন ‘সুপারস্টার’ অভিনেত্রী। নিজের সোশাল মিডিয়াতেই সেই ঝলক শেয়ার করলেন তিনি। প্রথমবার মা শুভশ্রীর ফ্রেমে ধরা দিল খুদে ইয়ালিনী।

মেয়ের নাম রেখেছেন ইয়ালিনী। যা কিনা দেবী সরস্বতীর আরেক নাম। তাই বাগদেবীর আরাধনার আগে তো ফিরতেই হত শহরে। কারণ নিজেদের অফিসে বড় করে পুজো করেন রাজ-শুভশ্রী। সেইদিনই কি তাহলে ইয়ালিনীর ছবি-ভিডিও পোস্ট করবেন তাঁরা? অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: বিষাক্ত সাপের আতঙ্কেও খালি পায়ে ‘ভূতপরী’ জয়া! হাড়হিম করা গল্প পরিচালক সৌকর্যর মুখে]

তেইশ সালের নভেম্বর মাসে দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী। তবে মাস দুয়েকের মধ্যেই শুটিংয়ে ফিরেছেন। তাও আবার আউটডোরে গিয়েছিলেন উত্তরবঙ্গে। হাজার হলেও মায়ের মন। সন্তানদের ছেড়ে শুটিং করতে গিয়ে তিনি যে বেশ মিস করেছেন, ইনস্টা পোস্টে আগেভাগেই বলে দিয়েছিলেন অভিনেত্রী। তাই এবার ফিরেই ছেলে-মেয়েদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে দেখা গেল শুভশ্রীকে।

[আরও পড়ুন: পড়াশোনার জন্য রাস্তায় খাবার বিক্রি তরুণের, ‘ভাইটি’র পাশে দাঁড়িয়ে বিশেষ আর্জি স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement