shono
Advertisement

ইংরাজি উচ্চারণে ভুল! হকি বিশ্বকাপের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের মুখে শুভশ্রী

কী এমন বলেছেন অভিনেত্রী?
Posted: 03:30 PM Jan 13, 2023Updated: 03:40 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হকি বিশ্বকাপের শুভেচ্ছা জানাতে গিয়ে কটাক্ষের শিকার শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। অভিনেত্রীর বলা ইংরাজি শব্দ নিয়ে তোলা হল প্রশ্ন। তাঁর ইংরাজি জ্ঞানের প্রসঙ্গ তুলেও করা হল বিদ্রুপ।

Advertisement

শুক্রবার শুরু হকি বিশ্বকাপ (Hockey World Cup)। প্রথমদিনেই নামছে প্রতিপক্ষ স্পেনের বিরুদ্ধে মাঠে নামছে আয়োজক দেশ ভারত। ভারতীয় টিমকে শুভেচ্ছা জানিয়েই একটি ভিডিও পোস্ট করেছিলেন শুভশ্রী। আর তার জেরেই কটাক্ষের শিকার হতে হয়েছে টলিউডের অভিনেত্রীকে।

[আরও পডুন: ‘সমান পারিশ্রমিকে সম্পূর্ণ সমর্থন রয়েছে কিন্তু…’, টলিউডের স্যালারি নিয়ে মুখ খুললেন আবির]

যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী শেয়ার করেছেন, তাতে তিনি ‘হকি ওয়ার্ল্ডস কাপ’ বলেছেন। আর তা নিয়েই কটাক্ষ করে একজন লিখেছেন, “ওয়ার্ল্ডস কাপ!! ইংরাজি যদি বলতে না পারেন এত চেষ্টা করবেন না।” অভিনেত্রীর ঠোঁট নিয়েও ব্যঙ্গ করা হয়েছে। তা নিয়ে আবার একজন লিখেছেন, “আপনি যেখান থেকে ঠোঁটের সার্জারি করেছেন নুসরতকেও সাজেস্ট করতেন।”

চলতি বছরে ‘হাবজি গাবজি’, ‘বিসমিল্লা’, ‘বৌদি ক্যান্টিন’-এর মতো সিনেমায় দেখা গিয়েছে শুভশ্রীকে। বছরের শুরুতেই ছেলে যুবান ও স্বামী রাজ চক্রবর্তীর বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে নানা ছবি ও ভিডিও আপলোড করেছেন।

নতুন বছরেও একাধিক সিনেমা রয়েছে অভিনেত্রীর ঝুলিতে। সাসপেন্স থ্রিলার ‘ডঃ বক্সী’তে মৃণালিনীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ‘পাখি’ সিনেমায় প্রিয়দর্শিনীর ভূমিকায় এবং ‘মেঘ পিওন’-এ ফতিমার চরিত্রে দেখা যেতে পারে শুভশ্রীকে। এর পাশাপাশি ফটোশুট ও বিজ্ঞাপনের কাজ তো রয়েইছে।

[আরও পডুন: অবিকল যেন মৃণাল সেন, প্রকাশ্যে সৃজিতের ‘পদাতিক’ ছবিতে চঞ্চল চৌধুরীর লুক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement