shono
Advertisement

‘গাঁটছড়া’-সহ তিন তিনটে সিরিয়াল থেকে বাদ! কী বলছেন অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরী?

বহুদিন ধরেই বাংলা টেলিভিশনে অঙ্গ অভিনেত্রী। আচমকা কী হল?
Posted: 04:36 PM Jul 09, 2023Updated: 04:36 PM Jul 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘গাঁটছড়া’-সহ তিন তিনটে সিরিয়াল থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরীকে (Suchismita Chowdhury)। প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিসের সঙ্গে মনোমালিন্যের জেরেই নাকি এই ঘটনা ঘটেছে। এমনই দাবি করা হয় এক সংবাদমাধ্যমের ভিডিওতে। সত্যিই কি তাই? জবাব ফেসবুকে দিলেন অভিনেত্রী।

Advertisement

বহুদিন ধরেই বাংলা টেলিভিশনে অভিনয় করছেন সুচিস্মিতা। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তিনি দ্যুতির শাশুড়ি পারমিতার চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’, ‘তুমি যে আমার মা’ ধারাবাহিকে দেখা যায় তাঁকে। ভিডিওতে দাবি করা হয় এই তিনটে সিরিয়াল থেকেই বাদ পড়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিক্রমের শরীরে রনবীরের মাথা! ‘পারিয়া’র পোস্টার হয়ে গেল ‘অ্যানিম্যাল’, অসন্তুষ্ট তথাগত]

কিন্তু কেন এই ঘটনা? কী এমন করেছেন সুচিস্মিতা? ভিডিওতে জানানো হয়, অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের সিরিয়ালে খব কম শুটিংয়ের ডেট পেতেন অভিনেত্রী। সম্প্রতি নাকি তিনি সুরিন্দর ফিল্মের নতুন প্রজেক্টের জন্য ফাইনাল কথাবার্তা সেরেছিলেন। তাতেই অ্যাক্রোপলিস কর্তৃপক্ষ চটে যায় এবং একাধারে তিনটে সিরিয়াল থেকে অভিনেত্রীকে বাদ দেওয়া হয়।

এই খবর সম্পূর্ণ ভুয়ো। ফেসবুকে ভিডিওর লিংক শেয়ার করে লেখেন, “প্লিজ এই ধরনে মিথ্যে খবর ছড়াবেন না, আমি অ্যাক্রোপলিসের সঙ্গে কাজ করে অত্যন্ত খুশি এবং ভবিষ্যতে এই দুর্দান্ত টিমের সঙ্গে কাজ করে যেতে চাইব…এই সমস্ত খারাপ খবর ছড়াবেন না।”

[আরও পড়ুন: হিটের আশায় এবার শিবঠাকুরই ভরসা অক্ষয় কুমারের, ‘OMG 2’ নিয়ে করলেন গুরুত্বপূর্ণ ঘোষণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement