shono
Advertisement

বিগ বির নাতির সঙ্গে প্রেম করছেন সুহানা খান! ডেটিংয়ের ছবি ঘিরে ছড়াল গুঞ্জন

জোয়া আখতারের ছবিতে একসঙ্গে দেখা যাবে সুহানা ও আগস্ত্যাকে।
Posted: 05:56 PM Jan 05, 2023Updated: 05:58 PM Jan 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খান প্রেম করছেন নোরা ফতেহির সঙ্গে। এই খবর নিয়ে কয়েকদিন ধরে ব্যস্ত ছিল বিটাউন। আর এবার গুঞ্জনে এল শাহরুখকন্যা সুহানা খানও নাকি পড়েছেন প্রেমে! কার? অমিতাভের নাতি আগস্ত্য়া নন্দাকেই নাকি মন দিয়েছেন সুহানা (Suhana Khan)। শোনা যাচ্ছে, বেশ কয়েক মাস ধরেই একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে এই দুই সেলেব কিডসদের।

Advertisement

পরিচালক জোয়া আখতারের ‘আর্চিস’ ছবির শুটিং ফ্লোর থেকেই আলাপ হয় আগস্ত্যা নন্দা ও সুহানার। তারপর বন্ধুত্ব হয় গাঢ়। শুধু তাই নয়, সূত্র বলছে, কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে হাজির ছিলেন আগস্ত্য়া ও সুহানা। সেখানে নাকি নিজের পরিবারের সঙ্গে সুহানাকে আলাপও করিয়ে দেন আগস্ত্য়া। তবে এই নিয়ে এখনও পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি সুহানা ও আগস্ত্য়াকে।

[আরও পড়ুন: বাদ নয় গেরুয়া বিকিনি, তবে কাঁচি একাধিক দৃশ্যে, ভাইরাল ‘পাঠান’ ছবির সেন্সর রিপোর্ট]

প্রসঙ্গত, শাহরুখপুত্র আরিয়ান খান প্রেমে পড়েছেন নোরা ফতেহির! হ্যাঁ, ঠিকই পড়েছেন। বলিউডের হাওয়ায় এখন একটাই খবর, নোরার সঙ্গে এখন বেশ ঘনিষ্ঠ বন্ধুত্বে জড়িয়েছেন নোরা। গুঞ্জনে রয়েছে, মুম্বই শহরের নাকি এদিক-ওদিকও দেখা যাচ্ছে আরিয়ান (Aryan Khan) ও নোরাকে (Nora Fathehi)।

গুঞ্জন ছড়াল সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এক ছবি থেকেই। যেখানে নোরা ও আরিয়ানের এক বন্ধু দুজনের ছবি পোস্ট করে লিখলেন, তোমাদের একসঙ্গে দেখে ভাল লাগল। ব্যস, এই ছবি নিয়েই শুরু হল শোরগোল। তারপর থেকে পাপারাৎজ্জিদের নজরে আরিয়ান ও নোরা। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বহু নাইটক্লাব ও কফি শপেও দেখা গিয়েছে এই দুজনকে। তবে এই নিয়ে আপাতত মুখ খুলতে নারাজ নোরা ও আরিয়ান।

[আরও পড়ুন: মা হওয়ার পর কেমন কাটছে দিন? মেয়েকে স্তন্যপানের ছবি পোস্ট করে জানিয়ে দিলেন বিপাশা ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement