shono
Advertisement

‘রোজ আয়নায় মুখ দেখে কাঁদতাম…’, নাকের অস্ত্রোপচার করাতে গিয়ে দুর্ভোগ অভিনেত্রীর

সুন্দর হওয়ার তাগিদ নয়, অন্য এক কারণে অভিনেত্রীকে এই অস্ত্রোপচার করাতে হয়েছিল।
Posted: 08:16 PM Jul 11, 2023Updated: 08:16 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দর থাকতে নায়িকাদের নোজ জব কিংবা বোটক্স করানো নতুন ঘটনা নয়। তবে এ নিয়ে সচরাচর কেউ প্রকাশ্যে কথা বলতে চান না। ব্যতিক্রমী পথে হাঁটলেন অভিনেত্রী সুমতি সিং (Sumati Singh)। নাকের অস্ত্রোপচার করিয়েছিলেন অভিনেত্রী। তার জন্য প্রচুর ভোগান্তি হয়েছিল। সেকথাই জানালেন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে।

Advertisement

‘রূপ – মর্দ কা ন্যায়া স্বরূপ’, ‘আম্মা কে বাবু কি বেবি’র মতো হিন্দি সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন সুমতি সিং। সুন্দর হওয়ার জন্য নাকের অস্ত্রোপচার করাননি অভিনেত্রী। তাহলে কেন? দুর্ঘটনার জেরে সুমতির নাক ভেঙে গিয়েছিল। তাই অস্ত্রোপচার করাতে হয়েছিল। সেই সময়টা সুমতির কাছে দুঃস্বপ্নের মতো ছিল।

[আরও পড়ুন: ‘বিয়ে তো খেলাই…’, কিয়ারার প্রসঙ্গ উঠতেই এ কী বললেন সিদ্ধার্থ!]

কীভাবে হয়েছিল দুর্ঘটনা? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে সুমতি জানান, শুটিং শেষে এক সহ-অভিনেত্রীর সঙ্গে বেড়াতে বেরিয়েছিলেন তিনি। আচমকা রাস্তায় হোঁচট খান। রাস্তার পাশে রাখা বোল্ডারের উপরই পড়েন অভিনেত্রী। নাকে চোট লাগে। গলগল করে রক্ত বের হতে থাকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ছোটেন অভিনেত্রী। সেখানে জানতে পারেন তাঁর নাকের একটি দিকের হাড় ভেঙে চুরমার হয়ে গিয়েছে, অন্যদিকের হাড় ডিসলোকেট হয়ে গিয়েছে।

অস্ত্রোপচার ছাড়া আর গতি ছিল না। সুমতি জানান, অস্ত্রোপচারের পর বহুদিন তিনি নাক দিয়ে নিশ্বাস নিতে পারেননি। খেতে, কথা বলতেও প্রবল অসুবিধা হত। অভিনেত্রী বলেন, “রোজ সকালে উঠে আয়নায় মুখ দেখে কাঁদতাম।” এই যন্ত্রণা সহ্য করেও এক মাসের মধ্যে কাজে যোগ দেন সুমতি। নিজের মেক-আপ নিজেই করতেন। আর বাকেটে করে বরফ নিয়ে যেতেন যাতে সমস্যা হলেই ঠান্ডার প্রলেপ দিতে পারেন।

[আরও পড়ুন: শাহরুখের নেড়া মাথার ট্যাটুতেই কী লুকিয়ে ‘জওয়ান’-এর গল্প? উত্তর খুঁজতে কালঘাম ভক্তদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার