shono
Advertisement

নিজেই পাত্রী খুঁজে ফের বাবার বিয়ে দিচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী! ফাঁস করলেন প্ল্যান

বিগ বসের ১৬ সিজনে অংশ নিয়েছিলেন অভিনেত্রী সম্বুল।
Posted: 12:41 PM Jun 09, 2023Updated: 12:42 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েরা বড় হয়েছে। মেয়েদের বড় করতে গিয়ে বাবা হয়েছেন বুড়ো। জলাঞ্জলি দিয়েছেন নিজের স্বপ্নকে। আর এবার তো মেয়েদের ফেরত দেওয়ার পালা। সেই কারণেই মেয়েরা ঠিক করে ফেললেন বাবাকে আবার বিয়ে দেবেন! যাতে বাবা ফের নিজের মতো করে, নতুন করে জীবন শুরু করতে পারেন। আর যেমন ভাবনা, তেমন কাজ! পাত্রীও তৈরি, বাবাকে বিয়ে দেওয়ার তোড়জোড় শুরু করে দিল মেয়েরা। ভাবছেন এ কোনও নতুন সিনেমার গল্প? একেবারেই নয়। বরং এ ঘটনা একেবারে সত্যি। আর এই কাণ্ডটা করেছেন ইমলি ধারাবাহিক থেকে জনপ্রিয় হওয়া অভিনেত্রী সম্বুল তওকির। যাঁকে দেখা গিয়েছিল বিগ বসের ১৬ সিজনে।

Advertisement

বাবা তওকির খানকে দ্বিতীয়বার বিয়ে দিচ্ছেন অভিনেত্রী সম্বুল। পাত্রীও খুঁজে ফেলেছেন। পাত্রীর নাম নিলোফার। যিনি ডিভোর্সি এবং তাঁর এক মেয়েও রয়েছে। আগামী সপ্তাহেই বাবার বিয়ে দিচ্ছেন সম্বুল।

[আরও পড়ুন: ‘চুমু-বিতর্ক’কে বুড়ো আঙুল! তিরুপতি-দর্শনে মনে বল পেলেন ‘সীতা’ কৃতী স্যানন]

সংবাদমাধ্যমে সম্বুল জানিয়েছেন, ”মা ছেড়ে যাওয়ার পর বাবা আমাদের অনেক কষ্ট করেই বড় করেছেন। তবে এবার আমাদের পালা। আমি এবং আমার বোন প্ল্য়ান করেই বাবাকে রাজি করাই দ্বিতীয় বিয়ের জন্য। আমরা খুব খুশি। নিলোফারের মধ্য়ে দিয়ে আমরা নতুন মা পাব। একজন নতুন বোন পাব। আমাদের জীবনটা যেন এবার নতুন পথে গড়াবে। ”

সম্প্রতি সম্বুল ও ধারাবাহিকে তাঁর সহকর্মী ফাহমান খানের প্রেম সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়। তবে সম্বুল জানিয়েছেন, ”ফাহমান আমার শুধু বন্ধু। আমরা দুজনেই খুব ভাল আছি।”

[আরও পড়ুন: ফের একবার ‘মসিহা’ সোনু সুদ, করমণ্ডল দুর্ঘটনাগ্রস্তদের জন্য খুললেন হেল্পলাইন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার