shono
Advertisement

কপিল শর্মা ও সুনীল গ্রোভারের ঝামেলা ‘পাবলিসিটি স্টান্ট’! ফাঁস চাঞ্চল্যকর তথ্য

বিমানে মদ্যপ অবস্থায় তাঁর গায়ে হাত তুলেছিলেন কপিল, এমনই অভিযোগ ছিল সুনীলের।
Posted: 11:07 AM Mar 27, 2024Updated: 11:07 AM Mar 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে মদ্যপ অবস্থায় তাঁর গায়ে হাত তুলেছিলেন কপিল শর্মা (Kapil Sharma), এমনই অভিযোগ ছিল সুনীল গ্রোভারের। সেই ঘটনা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। কপিলের শো ছেড়েছিলেন সুনীল। এতদিনে তিক্ততা মিটেছে। আবারও কপিলের শোয়ে ফিরছেন সুনীল। এর মধ্যেই চাঞ্চল্যকর মন্তব্য করে বসলেন ছোটপর্দার ‘গুত্থি’। দাবি করলেন, তাঁর ও কপিলের ঝামেলা ছিল ‘পাবলিসিটি স্টান্ট’।

Advertisement

কপিলের শোয়ের অভিন্ন অঙ্গ ছিলেন সুনীল। ডা. মসুর গুলাটি, গুত্থির মতো চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। এক সময় কপিলের জনপ্রিয়তাকেও টক্কর দিতেন সুনীল। কিন্তু আচমকাই হয় ছন্দপতন। সুনীল অভিযোগ করেন, বিমানে মদ্যপ অবস্থায় তাঁকে মারধর করেছেন কপিল। শোয়ের বাকি কলাকুশলীদের সঙ্গেও নাকি জনপ্রিয় কমেডিয়ান খারাপ ব্যবহার করেন। তাই আর কপিলের শো করবেন না বলেই জানিয়ে দেন সুনীল।

[আরও পড়ুন: ফের পুলিশি ঝামেলায় ‘বিগ বস’ জয়ী মুনওয়ার ফারুকি! এবার বিপত্তি হুকাবারে]

এই ঘটনার পর কপিল আর সুনীল, দুজনের কেরিয়ারই অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গিয়েছে। মদ থেকে রেহাই পেতে রিহ্যাবেও ছিলেন কপিল। আর সুনীল সিনেমা-সিরিজে অভিনয় করছিলেন। কিন্তু দর্শকদের মনে আজও তাঁদের জুটির ম্যাজিক অমলিন। কপিল-সুনীলও নিজেদের তিক্ততা ভুলেছেন। সাত বছর বাদে আবারও কপিলের শোয়ে ‘গুত্থি’র রূপ নিয়ে ফিরছেন সুনীল।

আগামী ৩০ মার্চ থেকে নেটফ্লিক্সে শুরু হচ্ছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’। তাঁর সাংবাদিক বৈঠকেই কপিল-সুনীলের ঝামেলার প্রসঙ্গ ওঠে। আর তখনই সুনীল বলেন, “আসলে আমরা ফ্লাইটে বসেছিলাম। তার পর শুনলাম নেটফ্লিক্স আসছে। তাই ভাবলাম এমন কোনও ভালো পাবলিসিটি স্টান্ট করাই যায়।” হ্যাঁ, রসিকতা করেই একথা বলেন সুনীল। আর তাতেই হাসির রোল ওঠে। পরে কপিল জানান, তাঁরা দুজনেই অন্যান্য কাজে ব্যস্ত ছিলেন। সেই কারণেই এতদিন একসঙ্গে কাজ করা হয়নি। সুনীল তখন জানান, কপিলের শোয়ের প্রত্যাবর্তন তাঁর কাছে ঘরে ফেরার মতো। প্রসঙ্গত, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’য়ের প্রথম এপিসোডের অতিথি রণবীর কাপুর, নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর। সেই প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ভোটের জন্য মিমি-নুসরতের কাছ থেকে টিপস নিতে আপত্তি রচনার, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement