shono
Advertisement

‘গদর ২’র প্রচারে ভারত-পাক সীমান্তে সানি দেওল, জমিয়ে নাচলেন জওয়ানদের সঙ্গে! দেখুন

'তারা সিং' সানির কীর্তিতে উচ্ছ্বসিত BSF জওয়ানরা। দেখুন ভিডিও।
Posted: 04:09 PM Aug 03, 2023Updated: 04:13 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লংগেওয়ালা পোস্ট। একাত্তর সালের যুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়ের ঐতিহাসিক পীঠস্থান। এবার সেখানেই পৌঁছে গেলেন সানি দেওল। উদ্দেশ্য, ‘গদর ২’ সিনেমার প্রচার। তারা সিং লুকেই জওয়ানদের সঙ্গে মন খুলে আড্ডা দিলেন, নাচলেন বলিউড অভিনেতা। আর পর্দার ‘তারা সিং’কে পেয়ে উচ্ছ্বসিত সীমান্তরক্ষীরাও।

Advertisement

ট্রেলারেই বাইশ বছর আগের ‘গদর’ ছবির স্মৃতি উসকে দিয়েছেন সানি দেওল। এবার নতুন লক্ষ্য নিয়ে পাক মুলুকে বিধ্বংসী মেজাজে ধরা দিয়েছেন ‘তারা সিং’। এবারও দেশপ্রেমের পটভূমিকায় এক প্রেমকাহিনির পরিণতি পর্দায় তুলে ধরবেন তিনি। আর সেই ছবির প্রচারেই এবার ভারত-পাক সীমান্তে পৌঁছে গেলেন বলিউড অভিনেতা। শুধু তাই নয়, কেতাদুরস্ত ফিল্মি সংলাপের পাশাপাশি সীমান্তরক্ষীদের সঙ্গেও জমিয়ে নাচ করতে দেখা গেল সানি দেওলকে।

আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে আসছে ‘গদর ২’। স্বাধীনতা দিবসের কথা মাথায় রেখেই সেই সময়কে রিলিজের জন্য বেছে নিয়েছেন সানি দেওল। এবার মুক্তির আগেই পুরোদস্তুর প্রচারে নামলেন সানি দেওল। পৌঁছে গেলেন লংগেওয়ালা ভারত-পাক সীমান্তে। সেনা-জওয়ানদের সঙ্গে সময় কাটানোর ছবি-ভিডিও নিজেই পোস্ট করেছেন অভিনেতা। সেখানেই দেখা গেল জওয়ানদের সঙ্গে কখনও জমিয়ে নাচছেন সানি, আবার কারও সঙ্গে পাঞ্জা লড়ছেন। সেই ভিডিও শেয়ার করে বীর শহিদ কুলদীপ সিং চাঁদপুরির কথাও স্মরণ করেছেন সানি। আর সানি দেওলের এমন অভিনব প্রচার দেখে খুশিতে ডগমগ নায়িকা আমিশা প্যাটেল। ক্যাপশনে লিখেছেন- “দারুণ তারা… দুর্ধর্ষ লাগছে দেখতে।”

[আরও পড়ুন: ‘রবি ঠাকুরকে কোনওরকম প্রোপাগান্ডায় জড়াবেন না’, ফের অনুপমকে খোঁচা স্বস্তিকার?]

প্রসঙ্গত, এই লংগেওয়ালা পোস্ট সানি দেওলের কাছে বিশেষ একটি জায়গা। শুটিংহোক বা সিনেমার প্রচার, বারবার এই সীমান্ত এলাকায় পৌঁছে গিয়েছেন অভিনেতা। বর্ডার ছবিতেও এখানেই শুটিং করেছিলেন সানি দেওল। এবার ‘গদর ২’র প্রচারে লংগেওয়ালাতে অভিনেতা। বাইশ বছর পর সিক্যুয়েলের দৌলতে ফের বক্সঅফিস কাঁপাতে পারবেন সানি-আমিশা জুটি? মুক্তির পরই উত্তর মিলবে।

[আরও পড়ুন: ধর্মসংকটে ভক্ত! কষ্ট নিবারণে হাজির ‘শিবদূত’ অক্ষয়, ‘OMG 2’ ট্রেলারে নতুন চমক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement