shono
Advertisement

‘শাহরুখের সঙ্গে ঝগড়াটা ছেলেমানুষি’! বক্স অফিসের ‘ফার্স্ট বয়ের’ প্রশংসায় ‘সেকেন্ড বয়’ সানি

২০২৩ সালের বক্স অফিসের তালিকায় শাহরুখের পরই সানি দেওলের ছবি।
Posted: 02:12 PM Sep 11, 2023Updated: 02:14 PM Sep 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় সমস্ত তিক্ততা ভুলিয়ে দেয়। দিন কয়েক আগেই ‘গদর ২’ দেখে সানি দেওলকে ফোন করেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সমস্ত মান-অভিমান ভুলে সানির আমন্ত্রণে ‘গদর’-এর সাকসেস পার্টিতেও যোগ দেন বাদশা। বক্স অফিসের মার্কশিটে সলমন খান, রণবীর কাপুরদের রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিলেও শাহরুখের সঙ্গে পাঞ্জায় জিততে পারেনি ‘ঢাল কিলো কা হাত’! বরং বাদশার ‘পাঠান’-এর পর তেইশের বক্সঅফিসে দ্বিতীয় স্থান অধিকার করতেই মান-অভিমান মিটিয়ে হাত বাড়িয়ে দিয়েছেন সানি দেওল (Sunny Deol)।

Advertisement

প্রসঙ্গত, ‘ডর’ সিনেমার পর থেকেই শাহরুখ ও সানির মনোমালিন্য। ছবিতে দুই নায়ক থাকা সত্ত্বেও যাবতীয় প্রশংসা পেয়েছিলেন শাহরুখই। তাতেই নাকি বেজায় চটেছিলেন ধর্মেন্দ্রপুত্র। তারপর থেকে দু’জনকে একসঙ্গে আর কোনও ছবিতে দেখা যায়নি। এবার বক্স অফিসে সিনেমা সুপারহিট হতেই মান-অভিমানের বরফ গলল। পাঠান-এর পর জওয়ানও অপ্রতিরোধ্য গতিতে ছুটছে। ৪ দিনেই বিশ্বজুড়ে ৪০০ কোটির ব্যবসা করে বলিউডে নিজের জায়গা ধরে রেখেছেন ফার্স্টবয় শাহরুখ। অন্যদিকে ৪০ বছরের ফিল্মি কেরিয়ারে সানি দেওলের ব্লকবাস্টার ‘গদর ২’ (Gadar 2)। ৫০০ কোটির ব্যবসা দিয়ে ২০২৩ সালের বক্স অফিসে দ্বিতীয় স্থানাধিকার করেছেন সানি।

[আরও পড়ুন: চেন্নাইয়ের কনসার্টে চূড়ান্ত বিশৃঙ্খলা-ধুন্ধুমার! রহমানের উপর রেগে কাঁই ভক্তরা]

এবার ‘ফার্স্টবয়ের’ ‘জওয়ান’ (Jawan) রিলিজের করতেই ‘সেকেন্ডবয়’ সানি দেওলের সুর আরও নরম! শাহরুখের ছবি যখন একের পর এক রেকর্ড গড়ছে, তখন সানির মন্তব্য, “শাহরুখের সঙ্গে যখন ঝামেলা হয়েছিল, তখন সেটা আলাদা একটা সময় ছিল। সময়ের সঙ্গে মানুষ ভুলে যায় সব মান-অভিমান। ওটা হওয়া উচিত ছিল না। শাহরুখের সঙ্গে ঝগড়াটা ছেলেমানুষি ছিল। তারপরও যদিও একাধিকবার শাহরুখের সঙ্গে দেখা হয়েছে। কথা হয়েছে অনেক বিষয়ে। ছবি নিয়ে আলোচনা হয়েছে। আর এবার তো শাহরুখ গোটা পরিবার নিয়ে আমার ছবি দেখে এসেছে। আমাকে ফোনও করেছিল। তাই শাহরুখ আর আমার মধ্যে কোনও দূরত্ব নেই। সব ঠিক চলছে।”

[আরও পড়ুন: ‘মালিক’-এর ‘জওয়ান’ দেখে উল্লাস KKR ব্রিগেডের! ‘তোমাদের মতো ছক্কা হাঁকাব’ পালটা শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement