shono
Advertisement

‘গদর ২’ দেখার আগেই সানি দেওলকে ফোন করেছিলেন শাহরুখ! কী বলেন কিং খান?

এর আগে সোশ্যাল মিডিয়ায় সানির 'গদর ২'র প্রশংসা করেছেন শাহরুখ।
Posted: 01:35 PM Aug 30, 2023Updated: 01:35 PM Aug 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় সমস্ত তিক্ততা ভুলিয়ে দিতে পারে। যেমন শাহরুখ খান (Shah Rukh Khan) ও সলমন খানের দুরত্ব ঘুচেছে, তেমনই সানি দেওল (Sunny Deol) ও শাহরুখ খানের সম্পর্ক কিছুটা হলেও স্বাভাবিক হয়েছে। কিছুদিন আগেই শাহরুখ জানিয়েছিলেন, সানির ‘গদর ২’ (Gadar 2) তাঁর দারুণ লেগেছে। এবার সানি জানালেন আরেক খবর, ‘গদর ২’র দেখার আগেই কিং খান তাঁকে ফোন করেছিলেন।

Advertisement

শোনা যায়, ‘ডর’ সিনেমার পর থেকেই শাহরুখ ও সানির মনোমালিন্য। ছবির নায়ক ছিলেন সানি, কিন্তু যাবতীয় প্রশংসা শাহরুখই পেয়েছিলেন। তাতেই নাকি বেজায় চটেছিলেন ধর্মেন্দ্রপুত্র। আর সঙ্গে দু’জনকে কোন ছবিতে দেখা যায়নি। সে যাই হোক, Ask SRK সেশনে যখন এক অনুরাগী জানতে চাইলেন, “আপনি গদর ২ দেখেছেন?” জবাবে বলিউড বাদশা লেখেন, “হ্যাঁ, দারুণ লেগেছে।”

[আরও পড়ুন: ‘এক সময় রোগা ছিলাম’, জন্মদিনে ছোটবেলার ছবি পোস্ট করে চমকে দিলেন শ্রীলেখা]

এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সানি জানান, শাহরুখ অনেক আগেই ‘গদর ২’ দেখেছেন। আর ছবি দেখার আগেই তাঁকে ফোন করেছিলেন এবং শুভেচ্ছা জানিয়েছিলেন। সানিকে শাহরুখ বলেছিলেন, “আমি সত্যিই খুব খুশি, এই সাফল্য তোমার প্রাপ্য।” গৌরীর সঙ্গেও তাঁর কথা হয়েছে বলে জানান সানি।

এরপরই সানি বলেন, “সময় সমস্ত আঘাত সারিয়ে দেয়। আমরাও এই বিশ্বাসে অতীতকে পিছনে ফেলে এসেছি। এটাই তো হওয়া উচিত!” সানি জানান, এর আগেও একাধিকবার তিনি শাহরুখকে ফোন করেছেন, নানা বিষয়ে নিজের মতামত শেয়ার করেছেন। এদিকে , বক্স অফিসে ‘গদর ২’র সাফল্য অভিযান অব্যাহত। ১৯তম দিনে ৪৬৫ কোটি ৭৫ লক্ষ টাকা আয় করেছে সানি-আমিশার ছবি।

[আরও পড়ুন: নবান্নে ‘হ্যালো স্যার’ শুনে বিব্রত সেচমন্ত্রী, ‘আবার প্রলয়’-এর করালিবাবুকে কী বললেন মুখ্যমন্ত্রী?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement