shono
Advertisement

‘এই তো সুশিক্ষা’, বয়স্ক ফ্যানের সঙ্গে মিষ্টি ব্যবহার শ্রদ্ধার, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

শ্রদ্ধার এই ব্যবহারই তাঁর পরিচয়, এমনই মত অনেকের।
Posted: 11:52 AM Jul 10, 2023Updated: 11:53 AM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আপনার ব্যবহারই আপনার পরিচয়’। একথা অক্ষরে অক্ষরে পালন করেন শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। তাই তো বিমানবন্দরে বয়স্ক ফ্যান দেখেই এগিয়ে গেলেন তাঁদের দিকে। একেবারে বাড়ির মেয়ের মতো কথা বললেন। তুললেন ছবি।

Advertisement

তারকাদের অনেককেই ফ্যাশনেবল পোশাকে বিমানবন্দরে দেখা যায়। শ্রদ্ধা তেমন নন। সাধারণ চুড়িদার পরেই বিমানবন্দরে গিয়েছিলেন অভিনেত্রী। পাপারাজ্জিরা ছবি তোলার জন্য ভিড় করেছিলেন। সেদিকে না তাকিয়েই এগিয়ে যাচ্ছিলেন। আচমকা পিছনে ফিরে তাকান। বোঝা যায় কেউ ডাকছিলেন অভিনেত্রীকে।

[আরও পড়ুন: প্রেম পেল পরিণতি, ‘জাস্ট ম্যারেড’ অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার]

পিছনে ফিরে তাকিয়েই শ্রদ্ধা বুঝতে পারেন কিছু বয়স্ক ফ্যান ডাকছেন তাঁকে। ফিরে যান তাঁদের কাছে। হাত ধরে একেবারে বাড়ির মেয়ের মতো কথা বলতে থাকেন। আবদার মিটিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। তারপর ধৈর্য ধরে তাঁদের কথা শোনেন আর বিমান ধরার জন্য এগিয়ে যান।

শ্রদ্ধার এই মিষ্টি ব্যবহারেই মুগ্ধ নেটিজেনরা। কেউ লেখেন, “এই তো পরিবারের দেওয়া সুশিক্ষা”, কেউ আবার লেখেন, “সত্যিই শ্রদ্ধা খুব ভাল একজন মানুষ।” অনেকে শ্রদ্ধাকে ‘সত্যিকারের সুপারস্টার’ও বলেছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন শ্রদ্ধা। নিজের কাজের জন্য পেয়েছিলেন প্রশংসা। আগামীতে ‘স্ত্রী ২’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

[আরও পড়ুন: কখনও আধা মুখোশে ঢাকা মুখ, কখনও নেড়া মাথা, ‘জওয়ান’-এর আগাম ঝলকে দুর্ধর্ষ শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement