shono
Advertisement

রিয়া নয়, মৃত্যুর আগে নিজের নতুন সম্পত্তির উত্তরাধিকারী কাকে করেছিলেন সুশান্ত?

সুশান্তকে নিয়ে সিনেমা-সিরিয়াল তৈরি বা বই লেখা যাবে না, জানালেন তাঁর বাবার আইনজীবী। The post রিয়া নয়, মৃত্যুর আগে নিজের নতুন সম্পত্তির উত্তরাধিকারী কাকে করেছিলেন সুশান্ত? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:15 PM Sep 03, 2020Updated: 01:16 PM Sep 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) কাণ্ডে প্রতিদিনই কোনও না কোনও নতুন তথ্য প্রকাশ্যে আসছে। এবার শোনা যাচ্ছে, মৃত্যুর প্রায় ১ মাস আগে নতুন সম্পত্তিতে বিনিয়োগ করেছিলেন সুশান্ত। আর তার নমিনি তিনি দিদি প্রিয়াঙ্কা সিংকে (Priyanka Singh) করেছিলেন। মে মাসের ২০ ও ২১ তারিখ এ নিয়ে সুশান্তের একটি প্রাইভেট ব্যাংকের কর্মচারীর সঙ্গে কথাও হয়েছিল হোয়াটসঅ্যাপে (Whatsapp)। সেই সূত্রেই প্রকাশ্যে এসেছে এই তথ্য। বৃহস্পতিবারই সুশান্ত মামলায় প্রিয়াঙ্কা সিংকে জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। সুশান্তের ব্যবসার অংশীদার তথা বন্ধু বরুণ মাথুরকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

Advertisement

[আরও পড়ুন: স্টারকিড হয়েও মানসিক সমস্যায় ভুগছেন! নেটদুনিয়ায় অকপট স্বীকারোক্তি অমিতাভের নাতনির]

এর আগে সুশান্ত ও প্রিয়াঙ্কার একটি হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছিল। যার সূত্র ধরে অভিযোগ উঠেছিল, ডাক্তার না দেখিয়েই সুশান্তকে মানসিক অবসাদের ওষুধ জোগাড় করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। নিজের পরিবারের সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাল ছিল না। সুশান্তের জীবনবিমার টাকা পেতেই তাঁর আত্মহত্যায় প্ররোচনার মামলাকে খুনের ঘটনা হিসেবে প্রমাণ করতে চাইছে তাঁর পরিবার। এমন অভিযোগ আনা হয়েছিল রিয়ার সমর্থকদের পক্ষ থেকে। সেই অভিযোগের জবাব দিতে গিয়ে সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং (Vikash Singh) জানান, সুশান্তের কোনও জীবনবিমা ছিল না। তাঁর পরিবারের সম্মানহানি করার জন্যই এই ধরনের রটনা রটানো হচ্ছে। এছাড়াও বিকাশ সিং জানান, সুশান্তের বাবা এবং দিদিরা ঠিক করেছেন যে তাঁদের অনুমতি না দিলে সুশান্তকে নিয়ে কোনও সিনেমা বা সিরিয়াল তৈরি করা যাবে না। বইও লেখা যাবে না৷

এদিকে সুশান্ত মামলায় আজও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ভাই সৌভিক চক্রবর্তীকে (Showik Chakraborty)। সৌভিকের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই বুধবার ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে NCB। সূত্রের খবর, রিয়ার ভাই সৌভিকের হোয়াটস অ্যাপ চ্যাটের সূত্র ধরেই দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সুশান্তের বাড়ির দুই কর্মচারী নীরজ ও কেশবকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

[আরও পড়ুন: রণবীর সিং-রণবীর কাপুররা কোকেনে আসক্ত! টুইট করে পরীক্ষার দাবি কঙ্গনার]

The post রিয়া নয়, মৃত্যুর আগে নিজের নতুন সম্পত্তির উত্তরাধিকারী কাকে করেছিলেন সুশান্ত? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement