shono
Advertisement

‘শোভন কি আমার একমাত্র নাকি!’, ব্রেকআপ নিয়ে বিন্দাস স্বস্তিকা

'ফাটাফাটি' সিনেমার জন্য সাক্ষাৎকার দিতে গিয়েই মন খুলে বললেন কথা।
Posted: 08:05 PM May 06, 2023Updated: 08:11 PM May 06, 2023

সুপর্ণা মজুমদার: মেপে কথা বলায় তিনি বিশ্বাসী নন। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন শুনেও বিন্দাস। একেবারে খোলামেলা মেজাজেই ঝটপট জবাব দিলেন অভিনেত্রী। তারকাদের নিয়ে তো কথা হবেই, এমনটাই মত অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta)।

Advertisement

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

১২ মে মুক্তি পাচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত ছবি ‘ফাটাফাটি’ (FataFati)। অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় এ ছবিতে আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীর পাশাপাশি বিক্কির ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। ছবি নিয়ে সাক্ষাৎকার চলকালীন অভিনেত্রীকে তাঁর ও শোভনের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

[আরও পড়ুন: কবে মুক্তি পাবে ‘জওয়ান’, নতুন পোস্টার শেয়ার করে জানিয়ে দিলেন শাহরুখ]

স্বস্তিকা-শোভনের প্রেম-বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। তারকা হওয়ার কারণে কী ব্যক্তিগত জীবন কম্প্রোমাইজ হয়ে যায়? প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। তাতেই বিন্দাস মেজাজে স্বস্তিকা বলে ওঠেন, “তাতে কী হয়েছে? ঐশ্বর্য রাই বচ্চনের কম হয়েছে? দীপিকা পাড়ুকোনের তো রোজ হয়। ও তো বিবাহিত। এ বাবা! সেলিব্রিটিদের নিয়েই তো লেখালেখি হবে। তাছাড়া কাদের দিয়ে হবে?…আমি তো জানি আমি কী করছি।”

এরপরই আবার চটজলদি প্রশ্ন, লাভ ম্যারেজ না অ্যারেঞ্জ ম্যারেজ? অভিনেত্রীর ঝটপট উত্তর, “লাভ ম্যারেজ।” এখনও এত আস্থা? স্বস্তিকার জবাব, “কেন থাকবে না! শোভন কি আমার একমাত্র নাকি! এর আগেও প্রচুর এক্স ছিল।” ফের প্রেমে পড়তে আপত্তি নেই স্বস্তিকার। তবে এখন সে সময় নয়, এখন তিনি ‘ফাটাফাটি’র প্রচারেই মন দিতে চান।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ টিমকে সতর্ক করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, দিলেন ‘খারাপ খবর’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement