shono
Advertisement

অস্ত্রোপচারের পর হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন স্বস্তিকা, বিশ্রামে অভিনেত্রী

কেমন আছেন অভিনেত্রী?
Posted: 05:09 PM Sep 16, 2023Updated: 05:11 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১০ সেপ্টেম্বর অস্ত্রোপচার করানোর কথা ছিল। নির্ধারিত সময়েই অপারেশন হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। সদ্য হাসপাতাল থেকে ফিরেছেন অভিনেত্রী। ঘনিষ্ঠ সূত্রে খবর, আপাতত সুস্থ রয়েছেন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, হাসপাতাল থেকে ফিরে পুরোপুরি বিশ্রামে রয়েছেন স্বস্তিকা।

Advertisement

প্রসঙ্গত, দিন কয়েক আগে রাখি উপলক্ষে নিজের পোস্টেই অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন অভিনেত্রী। তার আগেই রক্তপরীক্ষা করাতে হয় স্বস্তিকাকে। আপাতত সব ঠিকঠাক মিটেছে। এবার পুরোপুরি ‘ফিট’ হয়ে ফ্লোরে যাওয়ার অপেক্ষায় তিনি।

[আরও পড়ুন: শাহরুখের ‘জবরা ফ্যান’, ভেন্টিলেটর নিয়েই ‘জওয়ান’ দেখতে হলে ছুটলেন যুবক, দেখুন]

উল্লেখ্য, টলিউডের পাশাপাশি স্বস্তিকা এখন মুম্বইতেও বেশ চেনা মুখ। পর পর একাধিক হিন্দি সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তবে অস্ত্রোপচারের জন্য বর্তমানে তিনি কলকাতাতেই রয়েছেন। দিন কয়েক আগে যখন, অস্ত্রোপচারের কথা জানিয়েছিলেন পোস্টে, তখনই অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করে জানতে চেয়েছিলেন যে কী হয়েছে তাঁর?

আপাতত বিশ্রাম নিয়েই স্বস্তিকা নতুন ছবির কাজে হাত দেবেন। সম্প্রতি জানা গিয়েছিল, তিনি বাংলাদেশি ছবিতে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করবেন। সেই জল্পনায় যদিও সিলমোহর দেননি এখনও তিনি, তবে এবার শোনা গেল, নভেম্বর মাসে সেই কাজের সূত্রেই স্বস্তিকার বাংলাদেশে যাওয়ার কথা।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে ‘পাঠান’, জন্মাষ্টমীতে ‘জওয়ান’ আর বড়দিনে ‘ডাঙ্কি’ ঝড়, সিলমোহর শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement