shono
Advertisement

সবুজ লিপস্টিক পরে চরম ট্রোলড! নিন্দুককে মোক্ষম পাঠ দিলেন ‘ফ্যাশনিস্তা’ স্বস্তিকা

ছকভাঙা সাজ মানেই স্বস্তিকা মুখোপাধ্যায়। কী বললেন?
Posted: 09:26 PM Aug 02, 2023Updated: 09:27 PM Aug 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছক ভাঙা সাজ মানেই স্বস্তিকা মুখোপাধ্যায়। আনকোরা সাজপোশাকে বারবারই তিনি ট্রেন্ড সেট করে এসেছেন। অভিনয় ছাড়াও নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ে খবরের শিরোনামে তিনি। তাঁর শাড়ি, ব্লাউজের কালেকশন দেখলে চোখ ধাঁধিয়ে যাওয়া জোগাড় হয়। গয়নার কালেকশনও নেহাত মন্দ নয়! আর লিপস্টিক? পৃথিবীতে হেন কোনও রং নেই, যে রঙের লিপস্টিক তাঁর কাছে নেই। এবার সবুজ রঙের লিপস্টিক পড়ে চরম ট্রোলের শিকার স্বস্তিকা।

Advertisement

তবে নিন্দুকদের মোক্ষম জবাব দিতেও তাঁর জুড়ি মেলা ভার! পোশাক হোক বা সিনেমা, কটাক্ষের শিকার হলেই পালটা নিন্দুকদের কড়া জবাবে চুপ করিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অ্যানিমেল প্রিন্টেড সবুজ রঙের কোঅর্ড সেট পরে ছবি শেয়ার করেন অভিনেত্রী। ঠোঁটে রং মিলান্তি গাঢ় সবুজ লিপস্টিক। আর সেটা দেখেই রে-রে করে উঠলেন জনৈক নেটিজেন। তাঁর প্রশ্ন- ‘এই রঙের লিপস্টিক কেন?’

পালটা স্বস্তিকার জবাব, “কেন নয়? আর সেটার সিদ্ধান্তই বা কে নেবে? আমি নিশ্চয়! কারণ এটা অআমার চেহারা, আমার লিপস্টিক। আপনার ভাল নাই লাগতে পারে। তবে কেন জিজ্ঞেস করাটা বাচ্চাদের মতো।” আরেক নেটিজেন বলছেন, ‘দিদি ভয় পেয়ে গেছি।’ তাঁকে মোক্ষম উত্তর অভিনেত্রীর। বললেন, “মাঝেমধ্যে ভয় পাওয়া ভাল।”

[আরও পড়ুন: দেব ‘ভীম’, যিশু ‘কৃষ্ণ’, জিৎ ‘দুর্যোধন’! সংবাদ প্রতিদিন-এর চোখে টলিউডে ‘মহাভারত’, দেখুন]

প্রসঙ্গত, স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছক ভাঙা ফ্যাশন স্টেটমেন্ট সবসময়েই অনুরাগীদের নজর কাড়ে। তা সে তাঁর পোশাক হোক কিংবা গয়না বা প্রসাধনী। এবার সবুজ লিপস্টিক পরে নেটপাড়া সরগরম করলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: হাসপাতালে আদা শর্মা! ‘কম্যান্ডো’র প্রচারের মাঝে আচমকাই অসুস্থ ‘কেরালা স্টোরি’ অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement