shono
Advertisement

স্নান করে উঠেই সেলফি স্বস্তিকার! শরীরের বিন্দু বিন্দু জলে যেন ঠিকরে পড়ছে রূপের আলো

একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 06:20 PM Jun 20, 2023Updated: 06:20 PM Jun 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য বোধহয় স্নান করে উঠেছিলেন। হালকা হাসি মুখে নিয়ে চেয়েছিলেন রোদের দিকে। শরীরের জমেছিল বিন্দু বিন্দু জল। ঠিক এমন মুহূর্তেই ক্যামেরাবন্দি স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। নিজেই ছবিটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

“একটু আমি, একটুখানি আমার ঘর আর অনেক স্মৃতির জন্ম”, ক্যাপশনে এই কথা লিখে একাধিক ছবি আপলোড করেছেন স্বস্তিকা। তাতেই যেন নিজের টুকরো টুকরো মুহূর্তের গল্প বলেছেন অভিনেত্রী। কোনও ছবিতে তিনি হয়েছেন অটোরিকশায় সওয়ার, কোনওটাতে ধরা পড়েছে বারান্দার ছোট্ট ছোট্ট গাছ। ব্যাগভরতি পানীয়র ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

 

[আরও পড়ুন: ‘বজরংবলী তো ভগবান নন!’, বিস্ফোরক মন্তব্য ‘আদিপুরুষ’ ছবির চিত্রনাট্যকার মনোজ মুন্তাসিরের]

ছবিগুলি সম্ভবত মুম্বইয়ের। কিছুদিন আগে ‘শিবপুর’ ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি আরব সাগরের তীরেই রয়েছেন। ৩০ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘শিবপুর’। ছবিতে ‘মাফিয়া ক্যুইন’ মন্দিরা বিশ্বাসের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। যদিও নিজের এই ছবির ট্রেলার শেয়ার করলেও কোনও প্রচার অনুষ্ঠানে যোগ দেবেন না বলেই জানিয়ে দিয়েছেন স্বস্তিকা।

‘শিবপুর’ ছবির অন্যতম প্রযোজকের বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সংবাদমাধ্যমে মেল পাঠিয়ে জানিয়েছিলেন, ছবির অন্যতম প্রযোজক সন্দীপ সরকার ও তাঁর সহযোগী রভীশ শর্মা তাঁকে এবং তাঁর ম্যানেজারকে অত্যন্ত কুরুচিকর ভাষায় মেল করেছেন। তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। এমনকী প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে। এমনই কয়েকটি মেলের স্ক্রিনশটও দেওয়া হয়েছিল। পুলিশ ও ইম্পার কাছেও বিষয়টি জানিয়েছিলেন স্বস্তিকা।

এই ঘটনার পরই সাংবাদিক বৈঠক করে ছবির আরেক প্রযোজক অজন্তা সিং রায় দাবি করেন, সব গণ্ডগোলের শুরু ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যর হাত ধরেই। স্বস্তিকার সঙ্গে পরিচালক অরিন্দম তাঁদের যোগাযোগ করতে দেননি। শুধু তাই নয়, বিগত এক বছর ধরে তাঁর থেকে বিভিন্ন অজুহাতে টাকা নিয়েছেন। এমনকী, প্রযোজনা সংস্থা বন্ধ করে দেওয়ার হুমকিও দিয়েছেন।

[আরও পড়ুন: ‘মুম্বই ছেড়ে পাহাড়ে গিয়ে থাকব!’ বলিউডের বিরুদ্ধে ফের ক্ষোভ প্রকাশ মনোজ বাজপেয়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার