shono
Advertisement

‘প্রস্রাবই আটকে গেল!’ ট্রেনের টয়লেট দেখে চমকে উঠলেন স্বস্তিকা

সোশ্য়াল মিডিয়ায় পুরো বিষয়টা খোলসা করেছেন অভিনেত্রী।
Posted: 12:40 PM Aug 18, 2023Updated: 12:40 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুঝুন ঠ্যালা। কী ভেবেছিলেন, আর কী দেখলেন। আর দেখা মাত্রই চমকে উঠলেন। নিজের চোখে যেন বিশ্বাসই করতে পারছেন না অভিনেত্রী। আর তার ফলে স্বস্তিকার প্রস্রাবই আটকে গেল! হ্যাঁ, এমনটাই কাণ্ড ঘটল স্বস্তিকার সঙ্গে। আর তা জানালেন টুইটের মধ্যে দিয়ে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি স্বস্তিকা মুখোপাধ্য়ায় একটি টুইট করেন। যেখানে তিনি তুলে ধরেন তাঁর ভিস্টা ডোম চড়ার অভিজ্ঞতা। এমনকী, সোশ্য়াল মিডিয়ায় ভিস্টা ডোম সফরের ভিডিও পোস্ট করেছেন স্বস্তিকা। তবে এই সফরের মাঝে ভিস্টা ডোমের টয়লেট দেখে একেবারে চমকে গিয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘লজ্জার! খুনিদের পাবলিকের হাতে তুলে দেওয়া উচিত’, যাদবপুরকাণ্ডে বিস্ফোরক সোহম]

স্বস্তিকা টুইটে স্পষ্ট লিখলেন, ”ভিস্তা ডোম ট্রেনের বাথরুম অত্যন্ত পরিষ্কার। ভাবাই যাচ্ছে না। সিট গুলোতেও সেন্সর আছে। সব সময় শুকনো জায়গা পাবে। বাথরুমের মেঝে শুকনো। বেসিন পরিস্কার। সাবানের ডিসপেনসরস গুলোও দারুণ কাজ করছে। সঙ্গে রয়েছে সুন্দর গন্ধ। আমি তো দেখে চমকে গিয়েছি। এসব দেখে প্রস্রাবই করতে পারিনি।”

স্বস্তিকার এই টুইট দেখে কমেন্ট বক্সে অনুরাগীদের ভিড়। কেউ স্বস্তিকার সঙ্গে এ বিষয়ে একমত। কেউ কেউ ট্রেনের টয়লেট নিয়ে এমন বলায় অভিনেত্রীকে কটাক্ষও করেছেন।

[আরও পড়ুন: ২ বছরেই মোহভঙ্গ? প্রিয় ‘সোনা’কে বিদায় প্রিয়াঙ্কা চোপড়ার, ভগ্নহৃদয়ে বড় ঘোষণা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement