shono
Advertisement

ইনস্টাগ্রামে ‘আঙ্কেলজি’র প্রেম প্রস্তাব, মোক্ষম জবাব দিলেন স্বস্তিকাকন্যা অন্বেষা

স্বস্তিকার মতো অন্বেষাও অন্যায় সহ্য করার পাত্রী নন।
Posted: 09:56 AM Jun 05, 2023Updated: 09:56 AM Jun 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যেমনি মা তাঁর তেমনি মেয়ে। অন্যায় যেমন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) বরদাস্ত করেন না, তেমনই তাঁর মেয়ে অন্বেষাও সহ্য করেন না। তাই তো ইনস্টাগ্রামে অযাচিত প্রেম প্রস্তাব পেয়েই দিলেন মোক্ষম জবাব।

Advertisement

বিষয়টি কী? খোলসা করেই বলা যাক। কার্ডিফে পড়াশোনা করতে গিয়েছেন অন্বেষা। সেখান থেকেই ইনস্টাগ্রামে ‘Ask me anything’ সেশন শুরু করেন। নানা প্রশ্নের মাঝে একজন আচমকা লিখে বসেন, “চলো প্রেম করা যাক।” এর জবাবেই স্বস্তিকাকন্যা লেখেন, “আঙ্কেলজি আমার প্রেমিক রয়েছে এবং আমি তাঁর সঙ্গে খুবই খুশি। তাই এরকম বিরক্তিকর কাজ করবেন না, যান বাড়িতে নিজের বউয়ের কাছে যান।”

[আরও পড়ুন: ফিল্মফেয়ার ট্রফি হয়েছে বাথরুমের দরজার হ্যান্ডেল! ফের বিতর্কিত মন্তব্য নাসিরউদ্দিনের]

মেয়ে অন্বেষার সঙ্গে বরাবরই বন্ধুর মতো মেশেন স্বস্তিকা। অন্বেষাও মায়ের মতোই বিন্দাস মন আর মেজাজের মালকিন। শ্লোক চন্দন নামে এক তরুণের সঙ্গে প্রেম করছেন তিনি। তা নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি। প্রেমের বর্ষপূর্তিতে প্রেমিকের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন অন্বেষা। ক্যাপশনে প্রেমিককে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “প্রত্যেকটা দিন যেন নাগরদোলার মতো ছিল। প্রত্যেকটা মুহূর্ত আর লড়াইয়ের জন্য ধন্যবাদ, তার জন্যই তো আমরা আজ এখানে দাঁড়িয়ে। মা জানতে চায় তোমার দেওয়া প্রথম বেলুনটা এখনও জ্বলছে কেমন করে তাতে হাওয়া ভরা নাকি। আমি বলি এটা ভালবাসা (মা চোখ বড় বড় করে তাকায়)। আর একটা মাস, যতক্ষণ না আমি বাড়িতে ফিরছি তোমার কাছে।”

নিজের লেখার শেষে শ্লোককে ‘আই লাভ ইউ’ লিখে ভালবাসাও জানান অন্বেষা। আর তাতেই কমেন্টবক্সে স্বস্তিকা লেখেন, “তাহলে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?” মশকরা করেই এই চিন্তা জাহির করেছেন অভিনেত্রী। আদতে তিনি মেয়ের খুশিতেই খুশি।

[আরও পড়ুন: নারী হয়ে এক রাতের জন্য বিয়ে করেছিলেন কৃষ্ণ! নাটক ‘ইরাবান গাথা’য় মহাভারতের গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement