shono
Advertisement

শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করেও উচ্চ মাধ্যমিকে দারুণ রেজাল্ট ‘রানি রাসমণি’দিতিপ্রিয়ার

কোন বিষয়ে কত নম্বর পেলেন দর্শকের প্রিয় 'রানি মা'? জানুন। The post শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করেও উচ্চ মাধ্যমিকে দারুণ রেজাল্ট ‘রানি রাসমণি’ দিতিপ্রিয়ার appeared first on Sangbad Pratidin.
Posted: 07:02 PM Jul 17, 2020Updated: 07:02 PM Jul 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে করোনা আতঙ্কে শুটিং, উপরন্তু, ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের ‘মুখ’ তিনি… হাজারো ব্যস্ততার মাঝেই ছাত্রজীবনের অন্যতম গুরুত্বপূর্ণ পরীক্ষা উচ্চ মাধ্যমিক দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। আজ ‘রানি মা’র রেজাল্ট বেরিয়েছে। সকাল থেকেই বুকে যে ধুকপুকানি ছিল না, এমনটা নয়! ‘রাণী রাসমণি’ ধারাবাহিকের টিমের সকলেই মুখিয়ে ছিলেন দিতিপ্রিয়ার (Ditipriya Roy) রেজাল্টের জন্য। কারণ, ছাত্রী হিসেবে দিতিপ্রিয়া যে বেশ ভাল, তা ইন্ডাস্ট্রির অনেকেই জানেন।

Advertisement

অবশেষে বিকেল ৪টে নাগাদ অপেক্ষার অবসান ঘটল। বেরল উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফল। তা কত পেলেন অনুরাগীদের প্রিয় রানি মা? জানতে নিশ্চয় ইচ্ছে করছে! উচ্চ মাধ্যমিকে অভিনেত্রীর মোট প্রাপ্ত নম্বর ৮২ শতাংশ অর্থাৎ A+, এখানেই শেষ নয়, লেটার মার্কস পেয়েছেন তিনটি বিষয়ে- ইংরেজি, এডুকেশন এবং মিউজিকে। অন্যান্য বিষয়েও নম্বর ভাল। জনপ্রিয় ধারাবাহিকের মূল চরিত্রে শুটিংয়ের চাপ, উপরন্তু দ্বাদশ শ্রেণির পড়াশোনা, এই দুটো একসঙ্গে সামলানো যে বেশ কঠিন, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না! কিন্তু দিতিপ্রিয়া শুটিংয়ের সঙ্গে পড়াশোনাও যেভাবে সমান তালে সামলেছেন, তা সত্যিই প্রশংসনীয়।

[আরও পড়ুন: বিদ্যুতের বিল বিভ্রাটে জেরবার অঙ্কুশও! CESC-কে একহাত নিলেন ক্ষুব্ধ অভিনেতা]

সেটের সকলেই দেখতেন যে, কাজের ফাঁকে কখনও কখনও দিতিপ্রিয়া কীভাবে মুখ গুঁজে বসে থাকতেন বইয়ে! কাজেই তাঁর এরকম সাফল্য তো আশাতীত নয়, বরং সকলেই জানতেন যে, তাঁদের আদরের রানি মা দিতি পরীক্ষায় ভাল ফল করবেন।

উচ্চ মাধ্যমিকের সময় এককথায় নাওয়া-খাওয়ার সময় ছিল না অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। সিট পড়েছিল বালিগঞ্জের বিএসএস স্কুলে। পারলে পরীক্ষা দিয়ে সেখান থেকেই রাণী রাসমণি ধারাবাহিকের সেটে ছুটেছেন। কারণ, তিনি ছাড়া যে সেট অন্ধকার! আর এতসবের মাঝেও আশি শতাংশের উপর নম্বর। প্রশংসনীই বটে!

[আরও পড়ুন: লকডাউনে কাজ খুইয়ে ফুটপাতে পাউরুটি, বিস্কুট বিক্রি করছেন তরুণী সংগীতশিল্পী]

The post শুটিংয়ের ফাঁকে পড়াশোনা করেও উচ্চ মাধ্যমিকে দারুণ রেজাল্ট ‘রানি রাসমণি’ দিতিপ্রিয়ার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement