Advertisement

ব্যক্তিগত শত্রুতায় বলি দিল তন্দ্রা! ‘মৃত্যু’র পরেও নেটদুনিয়ায় হাসির খোরাক জবা

04:01 PM Nov 28, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েব সিরিজের নেশায় যতই বিনোদনপ্রেমীদের একাংশ বুঁদ হোন না কেন মেগা সিরিয়ালের চাহিদা এখনও একইরকম। সন্ধে হলেই বাড়ির মা-কাকিমা টিভির সামনে বসে সে সব উপভোগ করতে থাকেন। শাশুড়ি-বউমার ঝগড়াঝাটি হোক কিংবা স্বামীর দ্বিতীয় সম্পর্ক নিয়ে দুই মহিলার টানাপোড়েন আবার গ্রাফিক্সের মাধ্যমে ফুটিয়ে তোলা রাজা, রানি, রাজপুত্রকে কেন্দ্র করে তৈরি হওয়া ধারাবাহিকও মন টানে তাঁদের। ‘কে আপন কে পর’ (Ke Apon Ke Por) ধারাবাহিক দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে অনেক আগেই। যার মুখ্যচরিত্র জবার ম্যাজিকে কার্যত মুগ্ধ দর্শকরা। তবে নেটিজেনদের একাংশ তাকে হাসির খোরাক বানাতেও ছাড়ে না।  যেমন বর্তমানে জবার মৃত্যু এবং আচমকা ফিরে আসার পর্ব নিয়ে নেটদুনিয়ায় চলছে তুমুল আলোচনা।

Advertisement

পরিচারিকা হয়ে বাড়ির ছেলের সঙ্গে বিয়ে হয় জবার (Joba)। সংসারের জন্য ফাই ফরমাস খাটতে হত তাঁকে। পরিবারের কেউ কেউ তাঁকে সমর্থন করত ঠিকই। তবে বড় জায়ের কাছ থেকে কখনই ঠিক দিদির মতো ভালবাসা, ভরসা পাননি ধারাবাহিকের মুখ্য চরিত্র। পরিবর্তে প্রতি পদে বড় জায়ের ষড়যন্ত্রের শিকার জবা। সেরকম এবার বড় জা তন্দ্রার চক্রান্তের মুখোমুখি জবা। এবার অবশ্য দেখানো হয় জবাকে বলি দেয় তন্দ্রা। তার ভিডিও পাঠানো হয় জবার স্বামী পরমকে। সেই সময় সকলের সঙ্গে কালীপুজোয় মেতে ছিলেন পরম।

[আরও পড়ুন: ঘোড়ায় চড়ে ‘কেত’ দেখাতে গিয়ে পুলিশের খপ্পরে মীর, কেলেঙ্কারি কাণ্ড ময়দানে!]

তবে তারই মাঝে ভিডিও মেসেজ পেয়ে কার্যত হতভম্ব হয়ে যান পরম। হাত থেকে পড়ে যায় স্মার্টফোন। এরপর ওই ভিডিও দেখে পালক। সকলেই ভাবেন হাসপাতালে অসুস্থ হয়ে ভরতি থাকা তন্দ্রাই হয় তো এই কাণ্ড ঘটিয়েছে। তাই সঙ্গে সঙ্গে হাসপাতালে খোঁজ নেওয়া হয়। তবে তন্দ্রা হাসপাতালের কেবিনে রয়েছেন বলেই জানান নার্স। বর্তমানে জবার রহস্যমৃত্যুর তদন্ত চলছে। তারই মাঝে হাসপাতাল থেকে বাড়ি ফিরে এসেছেন তন্দ্রা (Tandra)। মনমরা হয়ে ঘোরাফেরা করলেন তদন্তকারীদের নজরে রয়েছে জবার বড় জা। এদিকে, পারলৌকিক ক্রিয়ার সময় আচমকাই ফিরে এসেছেন জবা। তবে কী জবার আত্মা দাপিয়ে বেড়াচ্ছে বাড়িতে, এই আতঙ্কে কাঁটা তন্দ্রা।

 

ধারাবাহিকের এই পর্ব নিয়ে নেটদুনিয়া সরগরম। এর আগে একবার বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে হাসির খোরাক হতে হয়েছিল জনপ্রিয় মেগা ধারাবাহিকের অভিনেত্রীকে। আর এবার ধারাবাহিকে জবার মৃত্যু নিয়েও বেশ রসাল  আলোচনায় মজেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: বকেয়া টাকা মেটাননি শ্বেতা তিওয়ারি, অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক প্রাক্তন কর্মচারী]

Advertisement
Next