shono
Advertisement

টেলিভিশনের পর্দায় নতুন লুকে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী, সঙ্গে সুপারস্টার দেবও!

ছবি প্রকাশ্যে এনে সুখবর দিল চ্যানেল কর্তৃপক্ষ।
Posted: 05:48 PM Nov 30, 2020Updated: 11:17 PM Nov 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের পর্দায় নতুন লুকে ফিরছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। সঙ্গে থাকছেন টলিউড সুপারস্টার দেব (Dev)। স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর  (Dance Dance Junior) নতুন মরশুমে একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। চ্যানেলের পক্ষ থেকে ছবি পোস্ট করে জানানো হয়েছে এই খবর।

Advertisement

[আরও পড়ুন: ঢাকঢোল পিটিয়ে ‘আপনে ২’র ঘোষণা, নেপোটিজম কটাক্ষে বিদ্ধ সানিপুত্র করণ দেওল]

২০১৯ সালের সেপ্টেম্বর শুরু হয়েছিল নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দিয়েছিল তাতে। ‘মহাগুরু’ হিসেবে তাদের পাশে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রথম মরশুমে তাঁর সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এবার অভিনেতা-সাংসদ দেব থাকবেন বিচারক হিসেবে। এই রিয়ালিটি শোয়ের এক্কেবারে ভিন্ন লুকে দেখা যাবে মিঠুনকে। ঘাড় পর্যন্ত নেমে এসেছে মহাগুরুর চুল, মুখে কাঁচা-পাকা দাড়ি।

কবে থেকে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’? জানা গিয়েছে, ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ শেষ হলেই শুরু হয়ে যাবে নতুন শোয়ের সম্প্রচার। বলিউডে অভিনয় কমিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য তাসখন্দ ফাইলস’ (The Tashkent Files) ছবিতে শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারকার আগামীর তালিকায় রয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক রাহুল আমিনের ‘হাসন রাজা‘ (Hason Raja)। শোনা গিয়েছে, হিন্দি ছবি ‘ভূতিয়াপ্পা’তেও দেখা যাবে তাঁকে।

তবে বাংলার নাচের রিয়ালিটি শো মিঠুনের বড় কাছের। টেলিভিশনের দুনিয়ায় ‘মহাগুরু‘ হিসেবে তাঁকে দেখতে মুখিয়ে থাকেন বাঙালি দর্শকরা। সেই সাধ খুব শিগগিরিই পূরণ হতে চলেছে। সঙ্গে আবার থাকছেন দেব। ছোটপর্দায় দু’জনের যুগলবন্দির খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা। পাশাপাশি শোয়ের আরও এক চমক থাকছে টেলিভিশনের দর্শকদের জন্য। বিচরক হিসেবে থাকছেন মনামী ঘোষও (Monami Ghosh)।

[আরও পড়ুন: ‘আপনার মূল্য কত?’ শাহিনবাগের দাদিকে নিয়ে ভুয়ো পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের মুখে কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement