Advertisement

স্বামী সুবানের সঙ্গে থাকছেন না তিয়াশা? ডিভোর্স নিয়ে মুখ খুললেন ছোটপর্দার ‘কৃষ্ণকলি’

04:35 PM Jul 26, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী সুবানের সঙ্গে থাকছেন না অভিনেত্রী তিয়াশা রায় (Tiyasha Roy)। দু’জনের সম্পর্কের সমীকরণ পালটেছে। বেশ কিছুদিন ধরেই একথা শোনা যাচ্ছিল। অবশেষে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন ছোটপর্দার ‘কৃষ্ণকলি’। জানালেন, কাজের তাগিদেই আলাদা থাকছেন তিনি আর তাঁর স্বামী সুবান রায় (Suban Roy)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র (Krishnakoli) সৌজন্যেই তিয়াশার টেলিভিশনের সফর শুরু। অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী। বেশ কিছুটা সময় ধরে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করেছিল ধারাবাহিকটি। তার অনেক আগে থেকেই সুবানের সঙ্গে তিয়াসার প্রেম। সুবানের সঙ্গে সম্পর্কের সমীকরণ পালটেছে, তা মানেন তিয়াশা। কিন্তু তার মানে এই নয় যে এখনই ডিভোর্সের কথা ভাবছেন তাঁরা। মনোমালিন্য স্বামী-স্ত্রীর সম্পর্কে হয়েই থাকে। ঝগড়া, কথা কাটাকাটি হলেই যে ডিভোর্সের কথা ভাবতে হবে তা তো নয়! সমস্ত কিছুই পরিস্থিতির উপর নির্ভর করে বলে মত তিয়াশার।

[আরও পড়ুন: Ek Duaa Review: কন্যা সন্তানের জন্মে আজও এত আপত্তি কেন? প্রশ্ন তুলল এষার ছবি]

শোনা যায়, সুবানের হাত ধরেই টেলিভিশনের জগতে তিয়াশার সফর শুরু হয়েছিল। সেকথা মেনে নিয়ে তিয়াশা জানান, নিজের জীবনে তিয়াশার অবদান তিনি কখনও ভুলতে পারবেন না। বিয়ের সম্পর্ক তাঁর কাছে খুবই পবিত্র বলে জানান তিয়াশা।  তাই শেষ মুহূর্ত পর্যন্ত বিয়ের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা তিনি করে যাবেন বলেই জানান। এমন পরিস্থিতিতে আবার সুবান ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, “আমার ক্লান্ত মন ঘর খুঁজেছে যখন, আমি চাইতাম পেতে চাইতাম, শুধু তোমার টেলিফোন।”

[আরও পড়ুন: Viral Video: ধোনিকে সামনে পেয়েই জড়িয়ে ধরলেন Ranveer Singh, আড্ডা দিতে বসলেন পায়ের কাছে!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next