Advertisement

মাঝরাতেই অসুস্থ সিদ্ধার্থ, মায়ের হাতে জল খেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন অভিনেতা

05:12 PM Sep 03, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যু মেনে নিতে পারছেন না কেউ। এরকম একটি তরতাজা প্রাণ এভাবে হঠাৎ করে চলে যাবে, তা মেনে নেওয়াটা বেশ কষ্টকর। তবুও নিয়তির কাছে হার মানতেই হয়। ঠিক যেমন চোখের সামনে একমাত্র ছেলেকে মৃত্যুর কোলে ঢলে পড়তে দেখে অসহায় হয়ে পড়েছিলেন সিদ্ধার্থ শুক্লার মা রীতা শুক্লা (Rita Shukla)।

Advertisement

সূত্রের খবর অনুযায়ী, বুধবার রাত ৩টে নাগাদ হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। শরীর খারাপ লাগায় মাকেও ডাকেন। মা এক গ্লাস জল খাওয়ানোর চেষ্টা করেন অভিনেতাকে। কিন্তু ততক্ষণে অভিনেতার শরীর অসাড়। কিছু বুঝতে না পেরে, সিদ্ধার্থের মা ডাক দেন অভিনেতার দুই বোনকে। মাঝ রাতেই বাড়িতে আসেন পারিবারিক ডাক্তার। চিকিৎসকের পরামর্শে, অভিনেতাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পরে অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়। অভিনেতার প্রয়াণের পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। 

মায়ের সঙ্গে সিদ্ধার্থ শুক্লা।

[আরও পড়ুন: বেপরোয়া স্বভাব, খামখেয়ালিপনাই কি কেড়ে নিল টেলিভিশনের ‘বিতর্কিত নায়ক’ সিদ্ধার্থের জীবন?]

‘বালিকা বধূ’ (Balika Vadhu), ‘দিল সে দিল তক’ (Dil Se Dil Tak) ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘ফিয়ার ফ্যাক্টর'(Fear Factor) ‘ঝলক দিখলা যা’ (Jhalak Dikhla Ja) শোয়ে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। কয়েক মাস আগে শেহনাজ গিলের সঙ্গে ‘সোনা সোনা’ ভিডিও অ্যালবামে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

‘বিগ বস’-এর সিজন ১৩-য়ে এসেই সবার নজর কেড়ে নেন সিদ্ধার্থ। প্রথম থেকেই দর্শকদের সিদ্ধার্থ বুঝিয়ে দিয়েছিলেন এই শোতে তিনিই সেরা। ‘বিগ বস’ জেতার পর রাতারাতি সিদ্ধার্থ শুক্লার জনপ্রিয়তাও তিনগুণ বেড়ে যায়। শোনা গিয়েছিল সিদ্ধার্থের হাতে নতুন কাজের প্রচুর অফারও চলে আসে। তবে ‘বিগ বস’ জিতে নেওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়ে নিজের মতো করে সময় কাটিয়ে ছিলেন সিদ্ধার্থ। একতা কাপুরের ‘ব্রোকেন বাট বিউটিফুল’ শোতেই শেষবার দেখা গিয়েছিল অভিনেতাকে। সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে।

[আরও পড়ুন: প্রিয় সিদ্ধার্থের প্রয়াণের খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ, শুটিং ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী]

Advertisement
Next