Advertisement

সৌরভকে সরিয়ে ‘দাদাগিরি’র সঞ্চালনায় অঙ্কুশ!

04:49 PM Oct 13, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবারের পুজোটা অঙ্কুশের (Ankush Hazra) কাছে একেবারে ফাটাফাটি। একদিকে পুজোয় মুক্তি পাওয়া অঙ্কুশের ‘এফআইআর’ (FIR Review) ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। অঙ্কুশের অনুরাগীরা তো এফআইআর দেখে নায়কের প্রশংসায় পঞ্চমুখ। আর তার উপর অঙ্কুশ তো এবার ‘দাদাগিরি’র (Dadagiri) সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে নিয়ে ফেলেছেন নায়ক! হ্যাঁ, ঠিকই পড়েছেন। ‘দাদাগিরি’তে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly) সরিয়ে সঞ্চালনার দায়িত্ব নিয়ে ফেললেন অঙ্কুশ। যা দেখে সৌরভের অনুরাগীরা একেবারে চমকে গিয়েছেন। 

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘দাদাগারি’র একটি প্রোমো। যেখানে দেখা গিয়েছে, এপিসোডের শুরুটা করছেন অঙ্কুশ একেবারে দাদার কায়দায়। প্রতিযোগীর জায়গায় দাঁড়িয়ে পরমব্রত একেবারে হতবাক। প্রোমোতে অবশ্য় রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। অঙ্কুশকে সৌরভ প্রশ্ন করলেন, আমি সঞ্চালকের জায়গায় দাঁড়াবো নাকি প্রতিযোগীর জায়গায়? সৌরভের মুখ থেকে এরকম কথা শুনে লজ্জায় তো একেবারে লাল অঙ্কুশ। সৌরভের কথায়, ‘অঙ্কুশ আমার ছোট ভাইয়ের মতো। আমি নিশ্চিত অঙ্কুশ দাদাগিরিকে নতুন মাত্রায় পৌঁছে দেবে।’

[আরও পড়ুন: বলিউডে ডেবিউ বিক্রমের, প্রকাশ্যে প্রথম হিন্দি ছবি ‘মেমোরি এক্স’-এর পোস্টার]

তবে অঙ্কুশের কথায়, ‘দাদাগিরি দাদাকেই মানায়। যদি কখনও ভাইগিরি বলে কোনও অনুষ্ঠান শুরু হয় তাহলে আমি তাঁর সঞ্চালনা করতে পারি!’

গোটা কাণ্ডটাই আসলে, অঙ্কুশের নতুন ছবি এফআইআর-এর প্রোমোশনের জন্য়। ‘দাদাগিরি’তে এসে খেলায় অংশ নেবে এই ছবির কাস্ট। আর সেই ফাঁকেই ‘দাদাগিরি’র মঞ্চে একটু রসিকতা করলেন অঙ্কুশ।

এবারের পুজোয় প্রায় ৬ টি বাংলা ছবি মুক্তি পেয়েছে। জিৎ, দেবের সঙ্গে রীতিমতো বড়পর্দায় টক্কর দিচ্ছেন অঙ্কুশ। বক্স অফিসে ইতিমধ্যেই কামাল দেখাতে শুরু করেছে অঙ্কুশের ‘এফআইআর’। প্রশংসা পেয়েছে তাঁর অভিনয়। আর এবার ‘দাদাগিরি’তে এসে চমক দেবেন টলিউডের এই হ্যান্ডসাম নায়ক। 

[আরও পড়ুন: ছোট্ট ঈশানকে সামলে ‘স্বামী’ যশের সঙ্গেই মণ্ডপে নুসরত, একসঙ্গে বাজালেন ঢাক]

Advertisement
Next